সকল মেনু

প্রধানমন্ত্রীকে ওয়ালটন পরিবারের শুভেচ্ছা

প্রতিবেদক :  টানা তৃতীয়বারসহ চতুর্থবারের মতো বাংলাদেশের সরকার প্রধান নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে দেশের দ্রুত অগ্রসরমান ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স শিল্পের পথ প্রদর্শক ওয়ালটন পরিবার।গতকাল সোমবার দুপুরে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর পরিচালক তাহমিনা আফরোজ তান্না ও রাইসা সিগমা হিমা।

এ সময় আরো উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী, ভাইস-চেয়ারম্যান এস এম শামসুল আলম, পরিচালক এস এম রেজাউল আলম ও অপারেটিভ ডিরেক্টর শরীফ হারুনুর রশীদ।

শুভেচ্ছা বিনিময়কালে ওয়ালটন কম্প্রেসর ম্যানুফ্যাকচারিং প্ল্যান্টে তৈরি খুচরা যন্ত্রাংশ ইউরোপে রপ্তানি হচ্ছে জেনে সন্তোষ প্রকাশ করেন প্রধানমন্ত্রী। দেশের শিল্পায়ন, কর্মসংস্থান সৃষ্টি, প্রযুক্তি পণ্য খাতের বিকাশসহ দেশের আর্থ-সামাজিক উন্নয়নে ব্যাপক অবদান রাখায় ওয়ালটন পরিবারকে ধন্যবাদ জানান তিনি ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top