সকল মেনু

হিরো আলমের প্রচারণায় নামার অপেক্ষায় ৫০০ নায়িকা

হটনিউজ ডেস্ক: আসন্ন জাতীয় নির্বাচনের অপেক্ষায় রয়েছে সবাই। আর হাতে আছে কিছুদিন। এরমধ্যে প্রার্থীদের শেষ করতে হবে প্রচারণা। তাই নির্বাচনের প্রচারণায় জোরেসোরে নেমেছে প্রার্থীরা। সেদিক দিয়ে পিছিয়ে নেই আশরাফুল ইসলাম আলম (হিরো আলম)।
বগুড়া-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী হয়েছে সোশ্যাল মিডিয়ার এই আলোচিত ব্যক্তি। এইবার নির্বাচনী প্রচারণায় তারকাদের অংশ গ্রহণ চোখে পড়ার মতোই। কিন্তু হিরো আলম বললেন উল্টো কথা। তিনি নাকি তার নায়িকাদের নিয়ে মাঠে নামতে চাননি।

হিরো আলমের সঙ্গে যেসব অভিনেত্রী অভিনয় করেছেন তারা মাঠে নামলে পরিস্থিতি বেসামাল হয়ে যেতে পারে বলে মন্তব্য করেছেন তিনি।এ বিষয়ে তিনি বলেন, ‘আমি প্রায় ৫০০ ভিডিও করেছি। তাহলে আমার নায়িকারাও ৫০০’র মতোই হবে। নায়িকারা মাঠে নামতে চাই কিন্তু আমি নামতে দিচ্ছি না। আমি বের হলেই পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। আমার সঙ্গে এতগুলো নায়িকা নির্বাচনী প্রচারণায় অংশ নিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা অসম্ভব হয়ে যাবে।’প্রচারণায় শান্তিপূর্ণ পরিবেশ নিয়ে খুশি হিরো আলম। তিনি বলেন, ‘আমি শান্তিপূর্ণভাবে মানুষের দ্বারে দ্বারে যেতে পারছি। এখনও কোনো বাধার মুখে পড়িনি। বিএনপি-আওয়ামী লীগের মধ্যেও এখন পর্যন্ত সংঘাত হয়নি এখানে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। মানুষ ঠিকঠাক ভোট দিতে পারলে আমি অবশ্যই জয়ী হব।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top