সকল মেনু

আছড়ে পড়ল হেলিকপ্টার, সাগর-ফেরদৌস আরা-ব্রাউনিয়া অক্ষত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ীতে চ্যানেল আইয়ের পরিচালকসহ ছয়জনকে বহণকারী হেলিকপ্টার খারাপ আবহাওয়ার কবলে পড়ে আছড়ে পড়েছে। চ্যানেল আইয়ের পরিচালক ফরিদুর রেজা সাগর, সঙ্গীতশিল্পী ফেরদৌস আরা এবং স্বর্ণ কিশোরী নের্টওয়াকের পরিচালক ফারজানা ব্রাউনিয়াসহ ছয় জন প্রাণে বেঁচেন যান। আজ বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে উপজেলার আনোয়ারা ফহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে হেলিকপ্টারটি উড্ডয়নের পরপরই এ দুর্ঘটনা ঘটে। হেলিকপ্টারের পাইলট জানিয়েছেন, বৈরী আবহাওয়াতে উড্ডয়নের পর পরই ইঞ্জিনে গোলোযোগ দেখা দেওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে। তবে তাৎক্ষণিকভাবে দ্রুত অবতরণ করার চেষ্টা করায় হেলিকপ্টারটি আছড়ে পড়ে।

ওই বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত স্বর্ণকিশোরী সমাবেশ শেষে ফরিদুর রেজা সাগর, ফেরদৌস আরা এবং ফারজানা ব্রাউনিয়াসহ ছয়জন হেলিকপ্টার যোগে ঢাকায় ফিরছিলেন। হেলিকপ্টারটি উড্ডয়নের দুই মিনিটের মধ্যেই ইঞ্জিন থেকে ধোয়া বের হতে দেখা যায়। মুহূর্তের মধ্যেই হেলিপ্যাড মাঠে নিমার্ণাধীন ভবনের সামনে আছড়ে পড়ে। তবে যাত্রীরা অক্ষত রয়েছেন। তারা এখন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বিশ্রাম নিচ্ছেন। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, হেলিক্প্টার বিকল হয়ে আছড়ে পড়লেও চ্যানেল আইয়ের পরিচালক ও অন্য ছয়জন আরোহী সুস্থ আছেন। গোদাগাড়ী উপজেলা ফায়ার সার্ভিস জানিয়েছে, অল্প কিছুক্ষেণের মধ্যে উদ্ধার অভিযান শুরু করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top