সকল মেনু

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা ও নিরাপদে দেশে প্রত্যাবর্তন উপলক্ষে গুলশান থানা আওয়ামী লীগের দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

sam_5181হটনিউজ২৪বিডি.কম : প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা ও হাঙ্গেরী হতে নিরাপদে দেশে প্রত্যাবর্তন উপলক্ষে গুলশান থানা আওয়ামী লীগের উদ্যোগে গুলশান কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাদেক খান। বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাদের খান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ বীরমুক্তিযোদ্ধা ওয়াকিল উদ্দিন, গুলশান থানা আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ সুলতান হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হেদায়েত উল্লাহর উপস্থাপনায় কর্মসূচিটি অনুষ্ঠিত হয়। প্রায় হাজার খানেক নেতা-কর্মীর উপস্থিতিতে অনুষ্ঠিত কর্মসূচিতে গুলশান থানা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়াও গুলশান থানা কাঁচা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ আবুল কাশেম, গুলশান থানা আওয়ামী লীগ নেতা কামরুল হাসান, ১৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক শিমুল, ১৯ নং ওয়ার্ড এর নেতৃবৃন্দ, রহিম খান এবং আতাউর রহমানের নেতৃত্বে গুলশান থানা আওয়ামী নির্মাণ শ্রমিক লীগ সহ প্রমূখ নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি সাদেক খান বলেন, উন্নয়নের নেত্রী জননেত্রী দেশরতœ শেখ হাসিনা যতদিন জীবিত থাকবেন ততদিন বাংলাদেশে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। তাই জননেত্রীর সুস্থতা আমাদের সকলেরই কাম্য।

সভাপতির বক্তব্যে হাজী মোঃ সুলতান হোসেন বলেন, জননেত্রী দেশরতœ শেখ হাসিনার প্রতি আল্লাহ তায়ালার অসীম রহমত রয়েছে। তাই বাংলাদেশের উন্নয়নের প্রয়োজনে আল্লাহ তায়ালা তাঁকে একের পর এক বিপদের হাত থেকে রক্ষা করেছেন। জননেত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশের নেত্রী না। তিনি আজ বিশ্বের অবহেলিত দারিদ্রপীড়িত জনগণের নেত্রী তথা বিশ্বনেত্রী। শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকলে বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াবে। তাই আসুন সকলে জননেত্রী দেশরতœ শেখ হাসিনার শারিরীক সুস্থতা ও দীর্ঘ জীবন কামনা করে পরম করুণাময়ের নিকট দোয়া করি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top