সকল মেনু

নিউমোনিয়ায় আক্রান্ত হিলারি

5008_hilariহটনিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী হিলারি ক্লিনটন নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন তার চিকিৎসক লিসা বারড্রাক। গত শুক্রবারে তার শরীরে নিউমোনিয়া ধরা পরে, এজন্য তাকে অ্যান্টি বায়োটিক ঔষধ দেয়া হয়। তবে গতকাল নিউইয়র্কে নাইন/ইলেভেন হামলায় নিহতদের স্মরণ অনুষ্ঠানে হঠাৎ প্রচ- পানিশূণ্যতায় ভুগতে থাকেন এবং সঙ্গে সঙ্গে অনুষ্ঠানস্থল ছেড়ে মেয়ে চেলসির ফ্লাটে গিয়ে বিশ্রাম নেন হিলারি।

চিকিৎসকের বিবৃতিতে আরো বলা হয়, হিলারি ক্লিনটনের শরীরে পানির অভাব দেখা দেয়ায় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন। তার চিকিৎসা চলছে এবং তিনি খুব দ্রুতই সুস্থ হয়ে উঠছেন। সেই সঙ্গে তাকে পূর্ণ বিশ্রামের পরামর্শ দেয়া হয়েছে এবং প্রয়োজনে সফরসুচিতেও পরিবর্তন আনতে বলা হয়েছে।

এদিকে হিলারির ক্যাম্পেন কর্মকর্তা জানায়, অসুস্থতার কারণে ক্যালিফোর্নিয়া সফর বাতিল করেছেন তিনি। সোমবার সকালে দুদিনের জন্য ক্যালিফোর্নিয়া সফরের কথা ছিল তার। সেখানে এক অনুষ্ঠানে দেশটির অর্থনীতি নিয়ে বক্তব্য রাখার কথা ছিল হিলারির।

সোশ্যাল মিডিয়ায় আসা হিলারির অনুষ্ঠানস্থল ছেড়ে যাওয়ার একটি ভিডিওতে দেখা যায়, রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা হিলারির বাঁ বাহু ধরে আছেন একজন। গাড়ি সামনে এলে তাকে সহায়তায় এগিয়ে আসেন দুজন। এসময় হিলারির পা টলতে থাকে। সহযোগিতা নিয়ে গাড়িতে উঠে যান তিনি।

এদিকে গত মাসেই হিলারির শারীরিক অবস্থা নিয়ে প্রশ্ন তুলেছিলেন রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্প তার সমর্থকদের উদ্দেশে বলেছিলেন, দেশকে নেতৃত্ব দেয়া এবং ইসলামিক স্টেট জঙ্গিদের বিরুদ্ধে লড়াইয়ের মতো শারীরিক ও মানসিক সক্ষমতা নেই হিলারির।

যদিও হিলারির চিকিৎসক সেই সময় বিবৃতি দিয়ে জানিয়েছিলেন, দেশকে নেতৃত্¦ দেয়ার জন্য হিলারি যথেষ্ঠ সুস্থ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top