সকল মেনু

উত্তরবাড্ডায় আগুন নিয়ন্ত্রণে ২৪ ইউনিট

dubai-agun-lrg20151231185258মনির হোসেন,ঢাকা: রাজধানীর উত্তরবাড্ডার  প্রিমিয়াম প্লাজায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে ২৪টি ইউনিট কাজ করছে। পাশের ভবনে আগুন ছড়িয়ে পড়ায় মানুষের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। মঙ্গলবার (২৯ জুন) দিবাগত রাত ৩টার দিকে এ আগুনের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস সদর দফতরের ইন্সপেক্টর মাহমুদ আগুনের বিষয়টি হটনিজ২৪বিডি.কমকে নিশ্চিত করেন। তিনি বলেন, আগুন লাগার সঙ্গে সঙ্গে ভবনের লোকজন ছাদের উপরে চলে যাওয়ায় তারা ছাদের উপরে আটকা পডেন।

বর্তমানে তাদের নিচে নামিয়ে আনতে ও আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সর্ভিস সদস্যরা। তিনি বলেন, আগুনের খবর পাওয়া মাত্র ২৪টি ইউনিট পাঠানো হয়েছে। ভবনের একতলা থেকে ছয়তলা পর্যন্ত ফার্নিচারের দোকান রয়েছে। ফার্নিচারের দোকান থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে বিলম্ব হচ্ছে। ১৪তলা ভবনের হোম ডেকোর নামে একটি শো’রুম থেকে আগুনের সূত্রপাত। আগুন লাগা ভবনটি বিটিআই ডেভেলপার কোম্পানির। কোম্পানির ডেপুটি ম্যানেজার মোশাররফ হোসেন বাংলানিউজকে বলেন, আগুনে আমাদের প্রায় কয়েক শত কোটি টাকার ক্ষতি হচ্ছে। তবে আমরা এই মহুর্তে ক্ষতির চিন্তা করছি না। আগে আটকে পড়া মানুষদের উদ্ধারের চেষ্টা করছি।

ফায়ার সার্ভিসের উপ পরিচালক মোজাম্মেল হক হটনিজ২৪বিডি.কমকে বলেন, ভবনের পাশে গাড়ি ঢোকাতে না পারায় আগুন নেভাবে হিমশিম খেতে হচ্ছে ফায়ার কর্মীদের। তবে কিছুটা নিয়ন্ত্রণে আসার পরও আবার আগুন বেড়ে যায়। ভবন কর্তৃপক্ষেরও আগুন নেভানোর কোনো ব্যবস্থা নেই। তবে আগুন নিয়ন্ত্রণে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top