সকল মেনু

নগরকান্দা ও সালথায় প্রেসক্লাব ভবন নির্মান করা হবে- বাবলু চৌধুরী

943ba9a9-c93d-4483-bb81-0ed839fc30a0 লিয়াকত হোসেন, নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি: সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর জ্যেষ্ঠপুত্র বিশিষ্ট সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা আয়মন আকবর চৌধুরী বাবলু বলেছেন নগরকান্দা এবং সালথায় কর্মরত সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনের সুবিধার্থে নগরকান্দা এবং সালথা উপজেলা সদরে দুইটি প্রেসক্লাব ভবন নির্মান করা হবে। বুধবার সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর বাসভবনে নগরকান্দা-সালথায় কর্মরত সাংবাদিকদের সম্মানে অনুষ্ঠিত এক ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) আসনের সংসদ সদস্য সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী। সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি শওকত আলী শরীফ, সাধারন সম্পাদক লিয়াকত হোসেন, আইন আদেশ আদালত পত্রিকার সম্পাদক মাহাবুব আহাদ, সালথা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবু নাছের হুসাইন, নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর নিমাই সরকার , সাংবাদিক বোরহান আনিস, নজরুল ইসলাম,মাহফুজুর রহমান,ইমরুল কবির , হারুন-অর রশিদ . বেলায়েত হোসেন লিটন, জাকির হোসে জাকারিয়া, এস এম আক্কাছ , সাইফুল ইসলাম .মিজানুর রহমান ,এম কিউ এম বুলবুল, মজিবর রহমান প্রমুখ । এ সময় উপস্থিত ছিলেন সংসদ উপনেতার ব্যাক্তিগত কর্মকর্তা খন্দকার রেজাউর রহমান চয়ন,ফুলসুতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ হোসেন এবং সাবেক ছাত্রনেতা মঈদুল ইসলাম লিখন।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এম পি বলেন সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক, তিনি সাংবাদিকদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহবান জানান। বিশেষ অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আয়মন আকবর চৌধুরী বাবলু নগরকান্দা-সালথায় কর্মরত সাংবাদিকদেকে নগরকান্দা-সালথার উন্নয়ন-অগ্রগতি ,সমস্যা -সম্ভাবনা এবং অনিয়ম-দুর্নীতি নিয়ে সংবাদ পরিবেশনের আহবান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top