সকল মেনু

সংসদ সদস্যের গাড়ির কাছে থাকা নিয়ে ছাত্রলীগের মারামারি

৬নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৯ মে : বরিশাল সদর-৫ আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজের গাড়ি বহরের কাছে থাকা নিয়ে ছাত্রলীগ কর্মীরা হামলা চালিয়েছে। এ সময় ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে হামলা ও মারামারির ঘটনাও ঘটে।

মঙ্গলবার রাতে নগরীর নথুল্লাবাদ বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।  এতে সানজিদ রহমান সজিব নামে মহানগর এক ছাত্রলীগের কর্মী আহত হয়ে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নগরীর বাংলাবাজার এলাকার আর্শেদ আলী কন্ট্রাকটার গলির বাসিন্দা সজিব জানায়, বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও সংসদ সদস্য প্রয়াত শওকত হোসেন হিরনের সহধর্মীনি সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ দীর্ঘ দিন পর মঙ্গলবার রাত ১১ টায় সড়ক পথে বরিশালে আসেন।  মহানগর ছাত্রলীগের নেতা-কর্মীরা তাকে বরিশাল-ঢাকা মহাসড়কের গরিয়ার পাড় থেকে গ্রহণ করে নগরীর বাস ভবনে নিয়ে আসছিলেন।  নথুল্লাবাদ বাস টার্মিনাল এলাকায় পৌঁছালে সংসদ সদস্যের গাড়ির পেছনে মোটরসাইকেল বহরে থাকা নগর ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াজ ভুইয়ার মোটরসাইকেলের সঙ্গে সজিবের মোটরসাইকেলটির ধাক্কা লাগে।

এ নিয়ে রিয়াজ ভূইয়া এবং তার সহযোগী ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাসের সঙ্গে সজিবের বাক্বিতণ্ডা হয়।  এক পর্যায় রিয়াজ ভূইয়া মোটরসাইকেলের বহর থামিয়ে সজিবের উপর হামলা চালায়।  এক পর্যায় তাদের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। এ সময় রিয়াজ ভুইয়ার নেতৃত্বে আবারো প্রদীপ দাসসহ ১৫/২০ জন সজিবকে বেধড়ক মারধর করে। এবং কলম দিয়ে কুপিয়ে তাকে গুরুতর আহত করে।  পরে বহরে থাকা ছাত্রলীগ এবং যুবলীগের অন্যান্য নেতা-কর্মী পরিস্থিতি শান্ত করে।  গুরুতর অবস্থায় সজিবকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করানো হয়।

অভিযোগের বিষয়ে প্রদীপ দাস বলেন, ‘সিনিয়ররা বহরের সামনে যেতে চাইলেও সজিব তাদের আগে যেতে দেয়নি।  এ বিষয়ে তাকে বলতে গেলে সে উল্টো বেয়াদবি করে। এরপর বহরে থাকা ছাত্রলীগের নেতা-কর্মীরা তাকে গনধোলাই দেয়।’
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top