সকল মেনু

টাঙ্গাইল-৪ উপনির্বাচন : কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র বাতিল

কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী আব্দুল কাদের সিদ্দিকী -ফাইল ফটো
কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী আব্দুল কাদের সিদ্দিকী -ফাইল ফটো

টাঙ্গাইল, ১৩ অক্টোবর ২০১৫, নিরাপদনিউজ : ঋণ খেলাপির দায়ে টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের উপনির্বাচনে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী আব্দুল কাদের সিদ্দিকীর (বীর উত্তম) মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
সোমবার কাদের সিদ্দিকীকে ঋণখেলাপি উল্লেখ করে উপ-নির্বাচনের সহকারী রিটানিং কর্মকর্তা তাজুল ইসলামকে ফ্যাক্সযোগে একটি চিঠি পাঠায় ব্যাংলাদেশ ব্যাংকের ক্রেডিট ইনফরমেশন ব্যুরো।
তাজুল ইসলাম জানান, ওই ফ্যাক্সবার্তায় বলা হয়েছে, অগ্রণী ব্যাংকের প্রতিবেদন অনুযায়ী কাদের সিদ্দিকী একজন ঋণখেলাপি। বেশ কয়েক বছর আগে সোনার বাংলা প্রকৌশলী সংস্থা অগ্রণী ব্যাংক থেকে ১০ কোটি টাকা ঋণ নিয়েছিল। গণপ্রতিনিধিত্ব আদেশ অনুযায়ী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান হওয়ায় এই ঋণের দায়ভার কাদের সিদ্দিকীর উপরই বর্তায়।
তিনি আরও জানান, নির্বাচনী আইন অনুযায়ী, ঋণখেলাপি হওয়ায় কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র বৈধ হওয়ার সম্ভাবনা খুবই কম। এই ধরনের ঋণখেলাপির দায়ে অভিযুক্ত কোনো প্রার্থীর মনোনয়নপত্রই এর আগে টেকেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top