সকল মেনু

মাদকে জড়িত পুলিশের জন্য চাকরিচ্যুতি ও জেল দুটিই রয়েছেঃ এ কে এম শহীদুল হক

মাদকে জড়িত পুলিশের জন্য চাকরিচ্যুতি ও জেল দুটিই রয়েছে
মাদকে জড়িত পুলিশের জন্য চাকরিচ্যুতি ও জেল দুটিই রয়েছে

০৯ অক্টোবর ২০১৫, নিরাপদ নিউজ : পুলিশের আইজি এ কে এম শহীদুল হক বলেছেন, পুলিশের কোনো সদস্য যদি মাদকের সাথে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে জড়িত থাকে তাহলে তাকে শুধুমাত্র ডিপার্টমেন্ট থেকে বেরই করে দেয়া হবে না, তার বিরুদ্ধে মামলা দিয়ে আসামি করে জেলহাজতে পাঠিয়ে দেয়া হবে।

শুক্রবার সকালে চাঁদপুর সার্কিট হাউস মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন আইজিপি।  পুলিশের পক্ষ থেকে মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ ঘোষণা করা হয়েছে বলে উল্লেখ করেন আইজিপি।

আইজিপি আরো বলেন, শুধুমাত্র পুলিশের পক্ষে মাদক নির্মূল করা সম্ভব নয়। শুধু আইন দিয়ে মাদক সমস্যা সমাধান হবে না। এর বিরুদ্ধে সামাজিক ও জনপ্রতিরোধ গড়ে তুলতে হবে।

বাপক জনগোষ্ঠীকে সম্পৃক্ত করে সামাজিক আন্দোলন সৃষ্টির মাধমে মাদক রোধ করা সম্ভব।

চাঁদপুর প্রেস ক্লাবের আয়োজনে এ মতবিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী। অন্যান্যের মধ্যে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম, চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন ও পুলিশ সুপার শামসুন্নাহার বক্তব্য দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top