সকল মেনু

নিউইয়র্ক থেকে লন্ডনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউইয়র্ক থেকে লন্ডনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা
নিউইয়র্ক থেকে লন্ডনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

০২ অক্টোবর ২০১৫, নিরাপদ নিউজ : আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের ৭০তম অধিবেশনে যোগদান শেষে লন্ডনে পৌঁছেছেন। বৃহস্পতিবার স্থানীয়সময় রাত ৮টার দিকে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী।

এর আগে যুক্তরাষ্ট্রে প্রধানমন্ত্রী আটদিনের সফর শেষে বৃহস্পতিবার সকালে নিউইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে রওনা হন তিনি। শনিবার (৩ অক্টোবর) তাঁর ঢাকায় ফেরার কথা রয়েছে।

যুক্তরাজ্যে বাংলাদেশের হাইকমিশনার মো. আবদুল হান্নান বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান। এরপর সেখান থেকে তিনি হোটেল ক্ল্যারিজে যান।

লন্ডনে সংক্ষিপ্ত সফরকালে তিনি সেখানেই অবস্থান করবেন। আজ শুক্রবার বিকেলে লন্ডনে একটি হোটেলে প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দেওয়া হবে।পরে স্থানীয় সময় রাত ৮টা ৩৫ মিনিটে বিমান বাংলাদেশ এয়ালাইনসের একটি ফ্লাইটে দেশের উদ্দেশে লন্ডন ছাড়বেন প্রধানমন্ত্রী।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সংক্ষিপ্ত যাত্রাবিরতির পর শনিবার বাংলাদেশ সময় দেড়টায় প্রধানমন্ত্রী হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top