জাতীয় লিড নিউজ

পশ্চিমা দূতাবাসের সতর্কতায় প্রধানমন্ত্রীর বিস্ময় প্রকাশ

মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যায় জাতিসংঘে বাংলাদেশ মিশনের বঙ্গবন্ধু মিলনায়তনে প্রেস ব্রিফিংয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা
মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যায় জাতিসংঘে বাংলাদেশ মিশনের বঙ্গবন্ধু মিলনায়তনে প্রেস ব্রিফিংয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিরাপদনিউজ ডেস্ক, ৩০ সেপ্টেম্বর ২০১৫ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গি হামলার তথ্য থাকার কথা বলে অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র বাংলাদেশে তাদের নাগরিকদের সতর্ক করায় বিস্ময় প্রকাশ করেছেন।
যুক্তরাষ্ট্র সফরের ব্যস্ত সূচির মধ্যেও মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যায় জাতিসংঘে বাংলাদেশ মিশনের বঙ্গবন্ধু মিলনায়তনে প্রেস ব্রিফিংয়ে আসেন প্রধানমন্ত্রী। সেখানে তাভেল্লা হত্যাকাণ্ড, জঙ্গিবাদের শঙ্কা, বাংলাদেশের রাজনীতিসহ বিভিন্ন বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন প্রধানমন্ত্রী।
প্রধানমন্ত্রী বলেন, এই নিউ ইয়র্ক শহরেও আওয়ামী লীগ নেতা নজমুলকে হত্যা করেছিল দুর্বৃত্তরা। তাই বলে কি এই সিটিতে রেড অ্যালার্ট জারি করা করেছিল?
ঢাকার কূটনীতিক পাড়া গুলশানে ইতালীয় নাগরিক চেজারে তাভেল্লাকে গুলি করে হত্যার ঘটনা ‘অত্যন্ত দুঃখজনক’ বলেও মন্তব্য করেন শেষ হাসিনা।
তিনি বলেন, বাংলাদেশই শুধু নয়, এখন বিশ্বব্যাপী এমন সন্ত্রস্ত পরিস্থিতি তৈরির চেষ্টা চলছে। কিন্তু আমরা বাংলাদেশের মানুষ শান্তিতে বিশ্বাস করি। আমরা কোনো জঙ্গিবাদে বিশ্বাস করি না।