সকল মেনু

বৃষ্টি আরও দুদিন চলতে পারে, ৩ নম্বর সতর্ক সংকেত

বৃষ্টি আরও দুদিন চলতে পারে, ৩ নম্বর সতর্ক সংকেত
বৃষ্টি আরও দুদিন চলতে পারে, ৩ নম্বর সতর্ক সংকেত

ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৫, নিরাপদনিউজ ডেস্ক : ঢাকাসহ দেশের অধিকাংশ স্থানে হালকা থেকে মাঝারি বৃষ্টি চলছে। বঙ্গোপসাগরে লঘুচাপ ও মৌসুমী বায়ু সক্রিয় থাকায় গতকাল থেকে এ বৃষ্টি শুরু হয়েছে।
উত্তাল সাগরে ঝড়ো হাওয়ার আশঙ্কায় দেশের সমুদ্রবন্দরগুলোকে তিন নম্বর সতর্কতা সংকেত দেখাতে বলেছে আবহাওয়া অধিদপ্তর।
কোরবানির ঈদের সরকারি ছুটি শুরু হতে আরও তিন দিন বাকি থাকলেও ঢাকার অনেকেই ইতোমধ্যে পরিবার পরিজনকে গ্রামে পাঠাতে শুরু করেছেন। এরই মধ্যে বৈরী আবহাওয়ায় দুর্ভোগে পড়েছেন হাজারো মানুষ।
রোববার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, অন্তত আরও দুই দিন বৃষ্টি চলতে পারে। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু স্থানে অস্থায়ী দমকা বাতাস এবং হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে।
রাজশাহী ও রংপুর বিভাগে শনিবার ৩৪-৩৬ ডিগ্রি সেলসিয়াসের মত তাপমাত্রা বিরাজ করলেও রোববার হালকা বৃষ্টির আভাস দিয়েছে অধিদপ্তর।
রাজধানীতে শনিবার ১৮ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করা হয়েছে। সন্দ্বীপে সর্বোচ্চ ৪৫ মিলিমিটার বৃষ্টি হয়েছে। আজ রোববার সকাল ৬টা থেকে সকাল ৯টা পর্যন্ত ঢাকায় ৩ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে অধিদপ্তর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top