সকল মেনু

স্বাস্থ্যমন্ত্রীর দাবি : মেডিকেল ভর্তির প্রশ্নপত্র ফাঁস হয়নি

শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবন কেন্দ্র পরিদর্শনে এসে সাংবাদিকদের সাথে কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম
শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবন কেন্দ্র পরিদর্শনে এসে সাংবাদিকদের সাথে কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

ঢাকা, ১৮ সেপ্টেম্বর ২০১৫, নিরাপদনিউজ : বিশেষ তৎপরতার কারণে এবার মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হয়নি বলে দাবি করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।
যদিও প্রশ্নপত্র ফাঁসে জড়িত থাকার অভিযোগে বিশ্ববিদ্যালয়ের মঞ্জুরি কমিশনের সহকারী পরিচালক ওমর সিরাজসহ তিন জনকে বৃহস্পতিবার রাতে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
শুক্রবার সকাল সাড়ে ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবন কেন্দ্র পরিদর্শনে আসেন স্বাস্থ্যমন্ত্রী। এসেই কলা ভবনের মূল ফটকে দাঁড়িয়ে কেন্দ্রের খোঁজ খবর নেন। এরপর কেন্দ্রের বাইরে সাংবাদিকদের সাথে কথা বলে সেখান থেকে তিনি চলে যান।
মেডিকেল ভর্তিযুদ্ধে অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের অসুবিধা হবে বলে কেন্দ্রে এসেও হল পরিদর্শন করেননি স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, ‘পরীক্ষার্থীদের প্রতিটি সেকেন্ড অত্যন্ত গুরুত্বপূর্ণ। সেখানে কেউ গেলে তাদের মনোযোগ নষ্ট হতে পারে।’
মন্ত্রী বলেন, ‘অত্যন্ত সুষ্ঠু ও কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। কোচিং সেন্টারগুলো আগে থেকে বন্ধ করে দেয়ায় এবং আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতার ফলে এবার প্রশ্ন ফাঁসের মতো কোনো ঘটনা ঘটেনি।’
এ সময় শিক্ষার্থীদের জন্য আগাম শুভকামনা জানানা স্বাস্থ্যমন্ত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top