সকল মেনু

তিন জেলায় ভারতীয় ভিসা আবেদন কেন্দ্র চালু

বরিশালে ভারতীয় ভিসা আবেদন কেন্দ্র উদ্বোধন অনুষ্ঠানে অতিথিবৃন্দ
বরিশালে ভারতীয় ভিসা আবেদন কেন্দ্র উদ্বোধন অনুষ্ঠানে অতিথিবৃন্দ

ঢাকা, ১৩ সেপ্টেম্বর ২০১৫, নিরাপদনিউজ : ময়মনসিংহ, বরিশাল ও রংপুরে ভারতীয় ভিসা আবেদন কেন্দ্র চালু। বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার পঙ্কজ শরণ আজ রবিবার সকালে বরিশালে ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠান থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ভিসাকেন্দ্রগুলো উদ্বোধন করেন।
জানা গেছে, আগামীকাল সোমবার হতে প্রতিদিন সকাল ৮টা থেকে বেলা ১টা পর্যন্ত (অফিস চলাকালীন) ভিসার জন্য আবেদনপত্র গ্রহণ করা হবে।
উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হাই কমিশনার বলেন, দালাল ও এজেন্টদের ব্যাপারে পুরোপুরি কঠোর অবস্থানে আমরা। কোনো ভিসা আবেদনকারীর কাছ থেকে এ ধরনের অভিযোগ পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশকে জানানো হবে।
উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য তালুকদার মো. ইউনুস, সদর আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ, সিটি কর্পোরেশনের মেয়র আহসান হাবিব কামাল, বিভাগীয় কমিশনার মো. গাউস, পুলিশ কমিশনার শৈবাল কান্তি চৌধুরী, স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার কান্ট্রি হেড পিনাক চক্রবর্তী।
এদিকে ভারতীয় ভিসা আবেদনের ক্ষেত্রে ১ সেপ্টেম্বর, ২০১৫ থেকে বাতিল হয়েছে হাতে লেখা পাসপোর্ট। মেশিন রিডেবল পাসপোর্ট (এমআরপি) ছাড়া কোনোভাবেই মিলবে না ভারতের ভিসা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top