সকল মেনু

আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী ধৈর্যের সঙ্গে পরিস্থিতি মোকাবেলা করছে: স্বরাষ্ট্রমন্ত্রী

পুলিশ যথেষ্ট ধৈর্যের সঙ্গে পরিস্থিতি সামলাচ্ছে
পুলিশ যথেষ্ট ধৈর্যের সঙ্গে পরিস্থিতি সামলাচ্ছে

১৩ সেপ্টেম্বর ২০১৫, নিরাপদনিউজ :  বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভ্যাটবিরোধী আন্দোলনে আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী ধৈর্যের সঙ্গে পরিস্থিতি মোকাবেলা করছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ রবিবার সচিবালয়ে ঈদ উপলক্ষে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, শিক্ষার্থীদের আন্দোলনকে ইস্যু বানিয়ে অন্য কোনো গোষ্ঠী যাতে কোনো ষড়যন্ত্র কিংবা কোন নাশকতা সৃষ্টির সুযোগ না পায় সেজন্য পুলিশকে সতর্ক থাকতে বলা হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলে, আন্দোলনের নামে বেসরকারি বিশ্বাবিদ্যালয়ের শিক্ষার্থীরা যাতে ধ্বংসাত্মক কর্যকলাপ করতে না পারে সেজন্যে আইনশৃঙ্খলা বাহিনীকে সজাগ রাখা হয়েছে।
তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী অত্যন্ত ধৈর্য্যের সঙ্গে শিক্ষার্থীদের আন্দোলন মোকাবেলা করছে। তারা শান্ত ভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

আসাদুজ্জামান খান কামাল আরো বলেন, শিক্ষার্থীদের আন্দোলনকে ইস্যু বানিয়ে ষড়যন্ত্রকারীরা যাতে কোন নাশকতা সৃষ্টি করার সুযোগ না পায় সেজন্য পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীকে সতর্ক থাকতে বলা হয়েছে।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভ্যাটের বিষয়টা অর্থমন্ত্রণালয় দেখছে। আশা করি খুব শিগগিরই এ সঙ্কটের সমাধান হবে এবং জনভোগান্তি কমে আসবে। টিউশন ফির ওপর আরোপিত সাড়ে সাত শতাংশ ভ্যাট বাতিলের দাবিতে গত বুধবার থেকে আন্দোলন করছেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top