খুলনা জাতীয়

বেনাপোল সীমান্তে বিএসএফ’র গুলিতে ২ গরু ব্যবসায়ী নিহত আহত ১

images (11)রিপন হোসেন, যশোর প্রতিনিধি:বেনাপোল সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)-এর গুলিতে ফারুক ও হাবিব নামে দুই বাংলাদেশি গরু ব্যবসায়ী নিহত ও আরেক গরু ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। ফারুক হাসপাতালে নেওয়ার পথে পথে মারা যান। হাবিব যশোর মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর মারা যায়। মঙ্গলবার দিনগত রাত ১২টার দিকে বিএসএফ গুলি করলে এঘটনা ঘটে। নিহত ফারুকের বাড়ি শার্শার বসতপুর কলোনি পাড়ায়। আর হাবিবের বাড়ি শিবনাথপুর।

জানা যায়, বেনাপোল বন্দরথানার সীমান্তবর্তী অঞ্চল পুটখালী গ্রামের চরের মাঠ এলাকার ওপারে ভারতের আংরালি সীমান্ত দিয়ে গরু নিয়ে ফেরার সময় বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি গরু ব্যবসায়ী নিহত ও ১ জন গুরুতর আহত হয়।

পরে তার সহযোগীরা তাদের উদ্ধার করে শার্শার বাগআঁচড়ার একটি ক্লিনিকে নেওয়ার পথে ফারুক মারা যায়। আর হাবিব যশোর মেডিকেল কলেজ হাসপাতালে আনলে ডাক্টার তাকে মৃত ঘোষণা করেণ।

এ ব্যাপারে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) খুলনা- ২৩ ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্প কমান্ডার সুবেদার সফিউদ্দিন জানান, বিএসএফ’র গ‍ুলির শব্দ শুনে আমি পুটখালী গ্রামের চরের মাঠ এলাকার যাই। সেখানে স্থানীয়রা জানান- দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের সহযোগীরা হাসপাতালে নিয়ে গেছেন। শুনেছি তারা মারা গেছে।