বিনোদন

ছোটপর্দায় মৌসুমী-সমাপ্তি জুটি

Mousumi2406bবিনোদন ডেস্ক: সালমান শাহ থেকে শুরু করে ইলিয়াস কাঞ্চন, রুবেল, মান্না, অমিত হাসান, আমিন খান, বাপ্পারাজ, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান অনেক নায়কের সঙ্গেই জুটি হয়ে অভিনয় করেছেন চিত্রনায়িকা মৌসুমী।
নাটকের অভিনয় শিল্পীদের মধ্যে জাহিদ হাসান, মাহফুজ আহমেদ, মোশাররফ করিম, মিশু সাব্বির, রওনক হাসান এদের সঙ্গে জুটি হয়ে অভিনয় করেছেন তিনি।
সমপ্রতি তিনি ছোটপর্দার অভিনয়শিল্পী সমাপ্তির সঙ্গে জুটি হয়ে একটি নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘আমি কিছু বলতে চাই’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ইশতিয়াক আহমেদ রুমেল।
মৌসুমী বলেন, রুমেলের পরিচালনায় এর আগে নাটকে অভিনয় করেছি। তার পরিচালনায় অভিজ্ঞতাই অন্যরকম। তাই তার কাস্টিংগুলোকে আমি সব সময় গুরুত্ব দেই। গত ঈদে আমি তার পরিচালনায় রওনক হাসান, মিশু সাব্বিরে সঙ্গে অভিনয় করেছি। আর এবার সমাপ্তির সঙ্গে। আশা করছি পূর্বের নাটকগুলোর মতো এটিও দর্শকের কাছে ভাল লাগবে। সমাপ্তি বেশ ভালই অভিনয় করেছে।
সমাপ্তি বলেন, মৌসুমী আপুর সঙ্গে অভিনয় করা ভাগ্যের। রুমেলকে ধন্যবাদ আমাকে চরিত্রটি রূপদান করার সুযোগ করে দেয়ার জন্য। পরিচালক রুমেল জানিয়েছেন, নাটকটি আসছে ঈদে প্রচার হবে। এদিকে মৌসুমী এরই মধ্যে শুটিং শেষ করেছেন ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবির। মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ছবিতে মৌসুমীর সঙ্গে আরও অভিনয়ে আছেন শাবনূর ও ফেরদৌস। এছাড়া আসছে ঈদে মৌসুমী আরও দুই একটি নাটকে অভিনয় করবেন বলেও জানা গেছে। অন্যদিকে সমাপ্তি নাটকে অভিনয়ের পাশাপাশি খুব শিগগিরই একটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন বলে জানিয়েছেন।