বিনোদন

জিয়া আত্মহত্যা প্ররোচনায় সুরুজ পাঞ্চালি গ্রেপ্তার

1বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী জিয়া খানকে আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে তার প্রেমিক সুরুজ পাঞ্চালিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার মুম্বাই পুলিশ সুরুজকে গ্রেপ্তার করে।
জানা যায়, গত ৪ জুন জিয়া খান আত্মহত্যা করার পর থেকেই পুলিশ সুরুজের উপর নজর রাখছিল। গত শুক্রবার জিয়ার ছয় পাতার সুইসাইড নোট হাতে আসার পরই পুলিশ সুরুজকে গ্রেপ্তার করল।
আত্মহত্যা করার আগে শেষ সুরুজের সঙ্গেই ফোনে কথা বলেছিলেন জিয়া। জিয়ার মা রাবেয়া খান মেয়ের মৃত্যুর জন্য দায়ী করেছেন সুরুজকেই।
এছাড়া কিছুদিন আগে পাওয়া যাওয়া জিয়ার সুইসাইড নোট খতিয়ে দেখে পুলিশ জানায়, সেখানে সুরুজের উদ্দেশে অনেক কিছু লিখে গিয়েছন জিয়া। সেখানে জিয়া উল্লেখ করেছেন কীভাবে দিনের পর দিন সুরুজ অত্যাচার করে গিয়েছেন তার উপর। তাকে ধর্ষণ করেছেন, জোর করে তার গর্ভপাত করিয়েছেন। শেষে তাদের সম্পর্ককে অসম্মান করে একাধিক নারী সংস্পর্শে এসেছেন।
চিঠিতে জিয়া লেখেন, ‘ যেদিন প্রথম তোমার সঙ্গে দেখা হয়েছিল, অনেক স্বপ্ন ছিল চোখে। তোমার প্রেমে পড়লাম। ভেবেছিলাম এটাই বোধহয় জীবনের সেরা পাওয়া। জানি না কেনো ভাগ্য আমায় তোমার কাছে আনল। এত যন্ত্রণা, ধর্ষণ, অত্যাচার আমার পাওনা ছিল না।’
চিঠিতে আরও লেখা, ‘এখন আর আমার কিছুই হারানোর নেই, কারণ আমি সব হারিয়ে ফেলেছি। তুমি আমার আত্মাকে মেরে ফেলেছ। আমার বেঁচে থাকার কোনও কারণ নেই। যখন তুমি এই চিঠিটা পড়ছো, আমি হয়তো তোমাকে ছেড়ে অনেক দূরে।’ পুলিশ জানিয়েছে, সুরুজের বিরুদ্ধে তাদের কাছে যথেষ্ট প্রমাণ আছে। মঙ্গলবার তাকে আদালতে নেয়ার কথা রয়েছে।