সকল মেনু

মুন্সীগঞ্জে বিদ্যুত স্পৃষ্টে গার্মেন্ট কর্মীর মৃত্যু

images (8)সেতু ইসলাম,মুন্সীগঞ্জ:মুন্সীগঞ্জ সদর উপজেলার দেওয়ান বাজার এলাকায় বিদ্যুত স্পৃষ্টে মো: সানি (১৮) নামের এক গার্মেন্ট কর্মীর মৃত্যু হয়েছে। সানি ওই এলাকার সুমন মিয়ার ক্ষুদ্র গার্মেন্টে কাজ করতো। পুলিশ সুমন মিয়ার পোশাক তৈরীর কারখানা থেকে গার্মেন্ট কর্মীর লাশ উদ্ধার করে রোববার দিবাগত মধ্য রাত ১২ টায়। ওই রাতেই গার্মেন্ট কর্মীর লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এদিকে, আজ সোমবার দুপুর ১ টার দিকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। নিহত গার্মেন্ট কর্মী সানি দেওয়ান বাজার এলাকার মৃত রহমত উল্লার ছেলে। তার মায়ের নাম জনি বেগম।

বিদ্যুত স্পৃষ্টে গার্মেন্ট কর্মী সানির মৃত্যু হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ওসি শহীদুল ইসলাম। তিনি জানান, দেওয়ান বাজারের সুমন মিয়ার ক্ষুদ্র পোশাক তৈরীর কারখানায় বৈদ্যুতিক মেশিনে কাজ করার সময় আকস্মিক বৈদ্যুতিক তাড়ে জড়িয়ে পড়লে তাৎক্ষনিক সে মৃত্যু কোলে ঢলে পড়েন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top