অপরাধ ঢাকা

গোসাইরহাটে ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা , গ্রেফতার -১

images (5)শরীয়তপুর সংবাদদাতা:গোসাইরহাটে এক ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গোসাইরহাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

নিহতের ভগ্নিপতি নিজাম সরদার জানায়, শরীয়তপুর জেলা গোসাইরহাট উপজেলার হাটুরিয়া বাজারে স্থানীয় পূর্ব শত্রুতার জের ধরে জসিম সরদার ও মোশারফ চৌকিদার গ্রুপের সমর্থকদের মধ্যে রোববার রাতে সংঘর্ষ চলছিল। এ সময় ডামুড্যা থানার কনেশ্বও ইউনিয়নের ছাতিয়ানী গ্রামের আজহার মৃধার ছেলে আলমাস উদ্দিন মৃধা গোসাইরহাট উপজেলার হাটুরিয়া গ্রামের তার বোনের বাড়িতে থেকে নিজের বাড়ি ফিরছিলেন। আলমাস হাটুরিয়া বাজারের উপর দিয়ে আসার সময় মোশারফ চৌকিদার গ্রুপের সমর্থকরা প্রতিপক্ষের লোক ভেবে আলমাসকে এলোপাথারিভাবে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় আলমাস মৃধা মাটিতে লুটিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। খবর পেয়ে আলমাসের আতœীয় স্বজনেরা প্রথমে তাকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। পরে রোগীর অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরন করে। আজ সোমবার ভোরে সে মারা যায়। নিহত আলমাছ ঢাকার রায়েরবাগ এলাকায় ব্যবসা করতো। নিহতের আতœীয় নাছিমা বেগম বাদী হয়ে ৮ জনকে আসামীসহ আরো অজ্ঞাতনামা লোকদেরকে আসামী করে গোসাইরহাট থানায় একটি মামলা দায়ের করে।

নিহত আলমাস মৃধার ভাগ্নে আবু সাঈদ বলেন, আমার মামা আমাদের বাড়ি থেকে বেড়ায়ে তাদের বাড়ি যাওয়ার পথে মোশারফ চৌকিদার ও তার লোকজন পিটিয়ে মেরে ফেলছে। আমরা এর বিচার চাই।

গোসাইরহাট থানার এসআই শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। ১ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।