সকল মেনু

মৌলভীবাজার ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের সংবাদ সম্মেলন

DSCN8375মৌলভীবাজার প্রতিনিধি:ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বেতনবৈষম্য ও পেশাগত বৈষম্য দুরীকরনসহ দুই দফা দাবিতে মৌলভীবাজারে সংবাদ সম্মেলন করেছে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পেশাজীবি-ছাত্র-শিক্ষক সংগ্রাম পরিষদ ।

সোমবার দুপুর বারোটায় মৌলভীবাজার প্রেসক্লাবের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন আইডিইবি এর মৌলভীবাজার শাখার সভাপতি আব্দুল কাদের ভুইয়া, সাধারন সম্পাদক রণধীর রায়, ডিপ্লোামা ইঞ্জিনিয়ারিং পেশাজীবি-ছাত্র-শিক্ষক সংগ্রাম পরিষদের আহ্বায়ক আব্দুল মান্নান। সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচী ও দাবীসমূহ সাংবাদিকদের সামনে উপস্থাপন করেন সংগ্রাম পরিষদের আহ্বায়ক আব্দুল মোমিন। দুই দফা দাবি আদায়ে অন্দোলন কর্মসূচীর মধ্যে রয়েছে ১০ জুন অতিরিক্ত কাজ, ১১ থেকে ১৩ জুন জেলায় প্রতিবাদ সমাবেশ, ১৪ থেকে ১৭ জুন বিভিন্ন সামাজিক-রাজনৈতিক-সাংস্কৃতিক সংগঠনেরর সাথে মতবিনিময়, ১৮ থেকে ২০ জুন মানববন্ধন-স্মারকলিপি প্রদান সহ ২৩ জুন জেলায় প্রতীক অনশন পালন। মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি এম এ সালাম, সাধারন সম্পাদক এস এম উমেদ আলীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা এসময় উপস্থিত ছিলেন ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top