সকল মেনু

জামায়াত-শিবিরের ঝটিকা মিছিল,পুলিশের ধাওয়া

uvs130610-001এসএস মিঠু, জয়পুরহাট থেকে :জামায়াতের ডাকা দেশ ব্যাপি সকাল-সন্ধা হরতাল চলাকালে সকাল ৮টার দিকে জয়পুরহাট শহরের চার কিলোমিটার দূরে জয়পুরহাট-বগুড়া মহাসড়কের ‘হিচমী’ নামক স্থানে হরতালের সমর্থনে জামায়াত-শিবির কর্মীরা ঝটিকা মিছিল বের করলে সেখানে পুলিশ গিয়ে তাদের পিছু ধাওয়া করলে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।

এর পর পরই শিবির কর্মীরা ওই এলাকায় কয়েকটি পটকা ফুটিয়ে আতঙ্ক সৃষ্টির চেষ্টা করলে পুলিশের ধাওয়া খেয়ে তারা গ্রামের দিকে পালিয়ে যায়।

হরতাল চলাকালে আন্তঃজেলা ও দুরপাল্লার বাস চলাচল বন্ধ থাকলেও মোটর সাইকেল,রিক্সা-অটোরিক্সা-ভ্যান ইত্যাদি সহ হালকা যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। শহরের অধিকাংশ দোকান-পাট ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা রয়েছে।

পুলিশ সুপার হামিদুল আলম জানান,এখন পর্যন্ত জেলার কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটে নি।হরতাল কে কেন্দ্র করে জেলায় যে কোন ধরনের নাশকতা ঠেকাতে শহরের গুরুত্বপুর্ন স্থান ও সড়কের মোড়ে পুলিশকে সতর্কাবস্থায় রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top