সকল মেনু

হাজীগঞ্জে তিন শিশুকে বেঁধে ৫ ঘণ্টা ধরে নির্যাতন

1452867118নিজস্ব প্রতিবেদক,  হটনিউ২৪বিডি.কম ১৬ জানুয়ারী :  তিন শিশুকে গৃহপালিত পশুর মতো খরের গাদার মধ্যে রেখে ৫ ঘন্টা ধরে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ফসলি জমি থেকে আলু চুরির অপরাধে তাদের ধরে এনে গরুর দঁড়ি দিয়ে বেঁধে রাখেন এক সবজি ব্যবসায়ী।

ঘটনাটি হাজীগঞ্জ পৌর এলাকার কংগাইশ গ্রামের পাল পুকুরিয়া বাড়িতে। ওই গ্রামের সবজি ব্যবসায়ী মিজান বৃহস্পতিবার বিকেল তিনটা থেকে রাত আটটা পর্যন্ত তিন শিশুকে বেঁধে রাখেন।

ওই শিশুরা হলো- এনায়েতপুর মাঈনুদ্দিনের ছেলে জিদান (১২), একই গ্রামের আখন বাড়ীর বিল্লাল হোসেনের ছেলে সিয়াম (১১) ও সিয়ামের খালতো  বোন সদর ইউনিয়নের মাতৈন গ্রামের সূবর্ণা (১১)।

শিশু জিদান বলেন, বৃহস্পতিবার বিকেলে আমরা ব্রিক ফিল্ড এর কাছে দিয়ে শামুক খুঁজতে গিয়েছিলাম। সেখান থেকে মিজান মিয়া আমাদেরকে ধরে বাড়ি নিয়ে আসে। বাড়িতে এনে আমাদের নির্যাতন করার হুমকি দেয়। একপর্যায়ে আমাদেরকে গরুর দঁড়ি দিয়ে খরের গাধার সাথে বেঁধে রাখেন।

শিশু সিয়াম বলেন, ‘আমরা চুরি করিনি।  তবুও আমাদের বেঁধে রেখেছে। আমরা শীতে কাঁপছি।’

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী জানান, ‘শীতের রাতে এই তিন শিশুকে বেঁধে রাখা অমানবিক কাজ।’

এদিকে সবজি ব্যবসায়ী মিজান তাদের কাছে বড় দুইটি আলু পাওয়ার বিষয়টি দাবী করে বলেন, ‘আমার জমির আলুর দুইভাগ নষ্ট করে ফেলেছে। অনেক দিন ধরে চোর খুঁজি। ক্ষতিপূরণ না পাওয়া পর্যন্ত তাদের ছাড়বো না।’

হাজীগঞ্জ থানার ওসি মো. শাহআলম বলেন, তিন শিশুকে বেঁধে রাখার খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে সত্যতার বিষয়টি নিশ্চিত হয়। আমরা  অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

হটনিউ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top