সকল মেনু

সততা ও নিষ্ঠার সঙ্গে সেবা নিশ্চিত করুন: আইনমন্ত্রী

1452843374নিজস্ব প্রতিবেদক,  হটনিউ২৪বিডি.কম ১৬ জানুয়ারী : সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে জনগণকে সর্বোচ্চ সেবা প্রদানের জন্য বাংলাদেশ রেজিস্ট্রেশন অ্যাসোসিয়েশনের কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

তিনি বলেছেন, রেজিস্ট্রেশন পরিদফতর হচ্ছে ‘নার্ভ সেন্টার অব দ্য কান্ট্রি’, এখানে কোনো সমস্যা হলে মামলার সংখ্যা বেড়ে যাবে। অতএব আপনাদের প্রশিক্ষণের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

রেজিস্ট্রেশন অ্যাসোসিয়েশন সার্ভিস এর বার্ষিক সাধারণ সভায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের বিচার বিভাগীয় সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক, লেজিসলেটিভ সংসদ বিভাগের সচিব মো. শহিদুল হক, নিবন্ধন পরিদফতরের মহাপরিদর্শক খান মো. আব্দুল মান্নান, রেজিস্ট্রেশনের ভারপ্রাপ্ত সভাপতি মো. আবু তালিব খান ও মহাসচিব মাহফুজুর রহমান খান বক্তব্য রাখেন।

আইনমন্ত্রী বলেন, আপনারা যারা ভূমি অফিসের রেকর্ড রুমের দায়িত্বে রয়েছেন তারা যদি নিজের মনে করে তার তদারকি করেন, তা হলে সিসি টিভির প্রয়োজন পড়বে না।

হটনিউ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top