সকল মেনু

খুলনায় বাস উল্টে নিহত ১, আহত ২২

news_imgনিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৩ জানুয়ারী :  খুলনায় যাত্রীবাহী বাস উল্টে শহিদুল ইসলাম মোড়ল (৩৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ২২ যাত্রী।

বুধবার বিকেলে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া পেট্রোল পাম্পের সামনে পাইকগাছাগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ১৫ জনকে ডুমুরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও ৭ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত শহিদুল ইসলাম মোড়ল (৩৫) ডুমুরিয়া গ্রামের মৃত আলাল মোড়লের ছেলে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মসিউর রহমান জানান, পাইকগাছাগামী যাত্রীবাহী বাসটি (খুলনা-ব-৬৯৪)  ডুমুরিয়া তেল পাম্পের সামনে পৌঁছালে যান্ত্রিক ত্রুটির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। এ সময় যাত্রী আব্দুর রহমান, জাহাঙ্গীর হোসেন, বাছিরুল, হাফিজা, কামরুন্নাহার লিপি, আব্দুর রহমান, আসাদ, জাহানারা, জোহরা, সাবিত্রী, রেহেনা, আজাহার, বাহাদুল, আ. সাত্তার, মারুফা, শহিদুলসহ ২২ যাত্রী আহত হন। গুরুতর আহত অবস্থায় শহিদুল ইসলাম মোড়লকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যায় দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, স্থানীয়দের ও ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় আহতদের উদ্ধার করে প্রথমে ডুমুরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে গুরুতর আহত পঞ্চ বর্মন, আফজাল, ওমর, আমেনা, কৃষ্ণ দাস, ছকিনা ও সজিবকে খুমেক হাসপাতালে পাঠানো হয়। পুলিশ বাসটি আটক করেছে।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top