সকল মেনু

যশোরে শিশু সুরাইয়া হত্যা মামলার চার্জশিট দাখিল

jessore_banglanews24_779991768নিজস্ব প্রতিবেদক , হটনিউজ২৪বিডি.কম ১২ জানুয়ারি : যশোরের চাঞ্চল্যকর মেধাবী শিশু সুরাইয়াকে ধর্ষণ ও হত্যা মামলায় আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ।

সোমবার বিকেলে আলোচিত ওই মামলার তদন্তকারী কর্মকর্তা ও কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার আককাস আলী যশোর আদালতে এ চার্জশিট দাখিল করেন।

যশোর আদালত পুলিশের ইন্সপেক্টর রেজাউল ইসলাম বিষয়টি জানান। তিনি বলেন, দাখিল করা চার্জশিটে চারজনকে আসামি করা হয়েছে। এছাড়া, এই মামলায় আটক হওয়া আরিফুল ইসলাম রিয়াদ নামে সন্দেহভাজন এক আসামিকে অব্যাহতির সুপারিশ করা হয়েছে।

চার্জশিটে অভিযুক্ত চারজন হলেন, যশোর সদর উপজেলার বসুন্দিয়া খানপাড়ার হাবিবুর রহমানের ছেলে ইরাদ হোসেন খান ওরফে মাসুদ রানা, একই এলাকার আনসার আলীর ছেলে রিয়াজ, আব্দুল কাদেরের ছেলে আশরাফুল ইসলাম বকুল ও সিরাজ মোগলের ছেলে ফিরোজ মোগল ওরফে বাবুল।

আদালত সূত্র জানায়, সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের আকর আলীর মেয়ে ও জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী সুরাইয়া খাতুন (১২) গত বছরের ৭ ফেব্রুয়ারি সকালে প্রাইভেট পড়তে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হয়।

পথিমধ্যে মোল্লাপাড়া এলাকায় পৌঁছালে আসামিরা তাকে পাশের একটি বাগানে নিয়ে ধর্ষর্ণের পরে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় তার বাবা আকর আলী বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top