সকল মেনু

নিয়াজের জোড়া গোলে মালদ্বিপের রোমাঞ্চকর জয়

 যশোর প্রতিনিধি : কম্বোডিয়াকে ৩-২ গোলে হারিয়ে রোমাঞ্চকর জয় পেল মালদ্বিপ । সোমবার যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে বঙ্গবন্ধু আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের ৪র্থ ম্যাচে নিজেদের প্রথম জয় তুলে নেয় তারা। হাসান নিয়াজের জোড়া গোলের সুবাদে এবং টিমের অদম্য পারফর্মের সুবাদে তারা কম্বোডিয়াকে হারাতে সক্ষম হয়েছে।ম্যাচের প্র থমার্ধের ৪ মিনিটেই ইশার লিড থেকে আসা গোলে এগিয়ে যায় কম্বোডিয়া। এর মাত্র ৬ মিনিট পর গোল পরিশোধ করে ম্যাচে সমতা আনে কম্বোডিয়ার ভ্যানডেট সন। ম্যাচে যখন সমতা বিরাজ করছে তখন গোল করার জন্য মরিয়া দু দলই। একের পর এক আক্রমন। প্রকৃত ফুটবলের স্বাদ পায় দর্শকরা।

আক্রমন আর পাল্টা আক্রমনের মধ্যে দিয়ে এগোতে থাকে খেলা। ম্যাচের ৩৭ মিনিটে হাসান নিয়াজ চমৎকার একটি গোল করে দলকে ২-১ গোলে এগিয়ে রাখে। প্রথমার্ধের বাশি পড়কে পড়বে. ঠিক এমন সময় ডিনা টিট গোল করে ম্যাচে আবার সমতা ফেরান। অবশেষে ২-২ গোলে শেষ হয় প্রথমার্ধের খেলা। দ্বিতীয়ার্ধে গোল করার প্রত্যায় নিয়ে মাঠে নামে দু দল। তবে জয়ের দৌড়ে এগিয়ে মালদ্বিপ।

নিজেদের রক্ষনভাগ দখলে রেখে একের পর এক আক্রমন করে কিছুটা দূর্বল করে ফেলে কম্বোডিয়ার থেলোয়াড়দের। আর ঠিক সেই সুযোগে ম্যাচের ৭৮ মিনিটে নিয়াজ বল নিয়ে ঢুকে পড়ে কম্বোডিয়ার বিপদ সিমায়। শুধু ঢুকেই ক্ষ্যান্ত নয় কাঙ্খিত গোলের দেখাও পেয়ে যান তিনি। এর পর আর কোন দল গোল করতে না পারায় ৩-২ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে মালদ্বিপ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top