সকল মেনু

বিএনপি ব্যর্থ হয়েছে

1452262986নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৯ জানুয়ারি :  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘বিএনপি আন্দোলনের নামে শতভাগ সন্ত্রাসী কর্মকাণ্ড করছে। জ্বালাও-পোড়াও, মানুষ হত্যা ও ধ্বংসযজ্ঞ চালিয় আজ ব্যর্থ হয়েছে। পাশাপাশি তারা যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্য চেষ্টা করছে। কিন্তু কোনো লাভ হয়নি। এখানেও তারা ব্যর্থ হয়েছে। বাংলার মাটিতে যুদ্ধাপরাধীদের বিচার হবেই।’ শুক্রবার দুপুরে টুঙ্গীপাড়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের ল্যাপটপ বিতরণ শেষে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘মানুষ পোড়ানোর দায়ে খালেদার বিচার হওয়া উচিত। মানুষ পুড়িয়ে তিনি সরকার উৎখাত করবেন বলে চেয়েছিলেন। কিন্তু পারলেন না। পরে ঠিকই ব্যর্থতার গ্লানি নিয়ে তিনি কোর্টে হাজিরা দিতে গেলেন।’

তিনি আরও বলেন, ‘কোনো বাঁধা আমাদের রুখতে পারবে না। জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ গড়বই। এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করবো।’

প্রধানমন্ত্রী বলেন, ‘অবশেষে বিএনপির সুমতি হয়েছে। তারা পৌরসভা নির্বাচনে অংশ গ্রহণ করেছে।’

এর আগে শুক্রবার ১১টা ৫১ মিনিটে টুঙ্গীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন তিনি। এরপর ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। সেই সঙ্গে টুঙ্গীপাড়ায় শেখ রাসেল পৌর শিশু পার্কের উদ্বোধন করেন তিনি।

প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন তার ছোট বোন শেখ রেহানা, লে.কর্নেল (অব.) ফারুক খান, আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মো. আব্দুল্লাহ প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেলা ১১টা ২৫ মিটিনে টুঙ্গীপাড়ায় পৌছান।

দুপুর আড়াইটা পর্যন্ত বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে নিজ বাসভবনে অবস্থান করেন তিনি। সেখান মিলাদ মাহফিল, যোহরের নামাজ ও মধ্যাহ্ন বিরতি করেন।

এরপর বিকাল ৩টায় প্রধানমন্ত্রী টুঙ্গীপাড়া হ্যালিপ্যাড থেকে হেলিকপ্টারে ঢাকার উদ্দেশে রওনা দেন।

হটনিউজ২৪বিডি..কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top