সকল মেনু

রুয়েটে দুই দিনব্যাপী জব ফেয়ার শুরু

1452250459নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৯ জানুয়ারি :  রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) শুক্রবার সকালে দুই দিনব্যাপী জব ফেয়ার শুরু হয়েছে। সকালে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে প্রধান অতিথি হিসেবে জব ফেয়ারের উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. মো. মোশাররাফ হোসেন, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. এন. এইচ. এম. কামরুজ্জামান ও উপ-পরিচালক (ছাত্রকল্যাণ) সিদ্ধার্থ শংকর সাহা।

প্রধান অতিথির বক্তব্যে রুয়েট উপাচার্য বলেন, মেধাবী শিক্ষার্থীদের বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি প্রাপ্তিতে সহায়তা করবে এই জব ফেয়ার। এ ছাড়া জব ফেয়ারে আয়োজিত বিভিন্ন সেমিনার থেকে শিক্ষার্থীরা ভবিষ্যতে ক্যারিয়ার গড়ার ক্ষেত্রে বিভিন্ন দিকনির্দেশা পাবেন।

উদ্বোধনী শেষে কেন্দ্রীয় অডিটোরিয়ামে ‘ক্যারিয়ার গঠনে করণীয়’ শীর্ষক সেমিনার পরিচালনা করেন ৩০তম বিএসএস পরীক্ষায় প্রথমস্থান অধিকারী সুশান্ত পাল। বিকেলে ‘ক্যারিয়ার ভাবনা’ শীর্ষক দ্বিতীয় সেমিনার পরিচালনা করেন ৩৩তম বিএসএস পরীক্ষায় প্রথমস্থান অধিকারী অভিজিত দাস।

দুই দিনের এই জব ফেয়ারে গ্রামীণফোন, বিএসআরএম, প্রিমিয়ার সিমেন্ট, অন্যরকমসহ ১২টি প্রতিষ্ঠানের স্টলে চাকরি প্রার্থীদের সিভি নেয়া হচ্ছে এবং প্রতিষ্ঠানগুলোতে ক্যারিয়ার গড়তে শিক্ষার্থীদের বিভিন্ন পরামর্শ দেয়া হচ্ছে।

হটনিউজ২৪বিডি..কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top