সকল মেনু

বিমানে হুলস্থুল, ‘বোমা আছে, তোমরা মরতে যাচ্ছ’

1452007415আন্তর্জাতিক ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ৭ জানুয়ারি : ব্রিটিশ এয়ারওয়েজের একটি যাত্রীবাহী বিমানে এক ব্যক্তি হঠাৎ চিৎকার করে আরোহীদের হুমকি দিতে শুরু করেন। ‘আমার কাছে বোমা আছে, তোমরা সবাই মরতে যাচ্ছ’- এ ধরনের হুমকি দেয়ার পর আরোহীদের মধ্যে চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে। হুলস্থুল লেগে যায় বিমানে।

মঙ্গলবার রাত ৮টা ৩০ মিনিটে ব্রিটিশ এয়ারওয়েজের ১০৫ নম্বর ফ্লাইটের বিমানটি লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে দুবাইয়ের উদ্দেশে ছেড়ে যায়। উড্ডয়নের কিছু সময় পর এক যাত্রী হঠাৎ প্রচন্ড ক্ষেপে যায়। তবে তার ক্রোধের কারণ জানা যায়নি। ওই ক্ষ্যাপা যাত্রী অন্যযাত্রীদের আসন ধরে ঝাঁকাতে থাকে এবং এলোপাতাড়ি হাত-পা চালাতে থাকে।

এই অবস্থায় ওই যাত্রীকে যারা ঠেকাতে এসেছে, তাদেরকেই তিনি নাজেহাল করে ছেড়েছেন। এ সময় তার মুখে ছিল, ‘আমার কাছে বোমা, তোমরা সবাই মরতে যাচ্ছ।’ শেষ পর্যন্ত বিমানের পাঁচ ক্রু এবং অন্য যাত্রীরা তাকে আটকে ফেলে এবং হাতকড়া পরিয়ে রাখে।

ব্রিটিশ এয়ারওয়েজ (বিএ) ঘটনার সত্যতা স্বীকার করেছে। বিএর মুখপাত্র জানিয়েছেন, আটকৃত যাত্রীদের দুবাই পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি বলেন, আমাদের যাত্রীরা ফ্লাইট উপভোগ করার পরিপূর্ণ সুযোগ পাবেন, তাদেরকে কেউ অপব্যবহার করতে পারে না। এ ধরনের কোনো ব্যবহার আমরা সহ্য করব না এবং দায়ী ব্যক্তিকে অবশ্যই শাস্তি পেতে হবে।

তথ্যসূত্র : ডেইলি মেইল অনলাইন।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top