সকল মেনু

হরতালে বাস-মিনিবাস চলবে

1452083621নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৬ জানুয়ারি : জামায়াতের ডাকা হরতালে ঢাকা শহর এবং এর আশপাশের জেলাগুলোতে বাস-মিনিবাস চলাচল অব্যাহত থাকবে বলে জানিয়েছে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

এতে বলা হয়, একাত্তরে মানবতাবিরোধী অপরাধের অভিযোগে জামায়াতে ইসলামীর  আমীর মতিউর রহমান নিজামীর মৃত্যুদণ্ডের রায় বহাল রাখার প্রতিবাদে বৃহস্পতিবার  জামায়াতের ডাকা হরতালের মধ্যেও সকাল-সন্ধ্যা বাস চলাচলের সিদ্ধান্ত নিয়েছে সমিতি।

বিজ্ঞপ্তিতে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহ বলেন, উচ্চতর আদালতের রায়ের বিরুদ্ধে হরতাল আহ্বান করা সম্পূর্ণ অগণতান্ত্রিক এবং আদালত অবমাননার শামিল। হরতাল-অবরোধের কারণে দেশব্যাপী সড়ক পরিবহন সেক্টরের মালিকরা নানা সংকটের সম্মুখীন। জনবিরোধী এ হরতালে মালিক-শ্রমিকরা কখনো সাড়া দেবে না। ঘৃণার সাথে তা প্রত্যাখ্যান করছে।

তিনি বলেন, বৃহস্পতিবার হরতাল উপেক্ষা করে ঢাকা এবং ঢাকার আশপাশের জেলাগুলোতে বাস-মিনিবাস চলাচল অব্যাহত রাখাসহ যাত্রী পাওয়া-সাপেক্ষে আন্তঃজেলা রুটের গাড়িগুলো চলাচল করবে। তবে গাড়ি চলাচল যাতে কোনো প্রকার বাধাগ্রস্ত না হয়, সে জন্য শহরের গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা জোরদার করতে পুলিশ প্রশাসনের কাছে অনুরোধ জানানো হয়েছে।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top