সকল মেনু

১০ হাজার ভক্তের সামনে বার্সার অনুশীলন

Barca_Fans_bg_110294056ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ৫ জানুয়ারি :  কোপা ডেল রে’তে বুধবার বার্সেলোনার ঘরের মাঠ ন্যু ক্যাম্পে শেষ ষোলোর প্রথম লেগে খেলতে নামবে মেসি-নেইমার-সুয়ারেজরা। এর আগে কোচ লুইস এনরিকের অধীনে কাতালানরা অনুশীলন করেছে। আর গতবারের ট্রেবলজয়ী বার্সা অনুশীলন করেছে ১০ হাজার ভক্তের উপস্থিতিতে।

নতুন বছরের শুরুতে লা লিগার চলতি আসরে গোলশূন্য ড্র করে বার্সা। এসপানিওলের বিপক্ষে সে ম্যাচে জয় না পাওয়া বার্সা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে কোপা ডেল রে’র শেষ ষোলোর প্রথম লেগে মাঠে নামবে এই এসপানিওলের বিপক্ষেই।

প্রতি বছরের মতো এবারও বার্সার ‘বি’ দলের ঘরের মাঠ মিনি এস্তোদি ক্লাবের ভক্ত-সমর্থকদের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়। কোপা ডেল রে’র ম্যাচের আগে প্রিয় ফুটবলারদের অনুশীলন দেখার সুযোগ পান তারা।

মেসি, নেইমার, সুয়ারেজ, পিকে, জরদি আলবা, ইনিয়েস্তাদের সরাসরি অনুশীলন দেখতে সেখানে উপস্থিত হন মোট ১০ হাজার ৪৯ জন। তারা শুধু অনুশীলনে প্রিয় খেলোয়াড়টির পায়ের কারুকার্যই দেখেননি, নিয়েছেন অটোগ্রাফও। কেউ কেউ ছবি তুলেছেন পছন্দের ফুটবলারের সঙ্গে।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top