সকল মেনু

উৎসব মুখর পরিবেশে মহাস্থানগড়ে শেষ হয়ে গেলো ফেসবুক বন্ধুদের নিয়ে চুড়াই ভাতি উৎসব

10295759_1726622507569292_2107899625162692120_nবিরল অানন্দ অার উৎসব মুখর পরিবেশে শেষ হয়ে গেলো ফেসবুক বন্ধুদের নিয়ে চুড়াই ভাতি উৎসব ও পূূর্নমিলনী অনুষ্টান। এত দিন যাদের সংঙ্গে ফেসবুকে যোগাযোগ ছিল অাজ শুক্রবার বগুড়া ঐতিহাসিক মহাস্থানগড়ে ফেসবুক পিকনিকে তাদের বাস্তব সাক্ষাতে পূর্ন ভালোবাসায় তারা সিক্ত হয়ে উঠেছিলেন! অামন্ত্রীত অতিথি ফেসবুক বন্ধুদের প্রথমে ফেসবুক সংগঠনের পক্ষ থেকে চুড়াই ভাতি উৎসব ২০১৫ গেঞ্জি, ক্যাপ ও ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

সকাল প্রায় ১১ টায় স্বপরিবার নিয়ে অনুষ্টানে উপস্থিত হয়েছিলেন একজন মহৎ গুনীজন যিনি একসময় বগুড়ার মানুষের অভিভাবক ছিলেন, যার ভালোবাসা বগুড়ার মানুষ এখনোও ভুলতে পারে না। তিনি হলেন দেশের সেরা পুলিশ সুপার হিসাবে খ্যাত জনাব মোঃ মোজাম্মেল হক পিপিএম।

সে মুহুর্তে প্রিয় মানুষটিকে পেয়ে ফেসবুক বন্ধুরা ফটোসেশনে ব্যস্ত হয়ে পড়ে ছিলেন। তারপর শুরু হয় পরিচয় পর্ব। দুপুরের খাবারের পর শুরু হয় মুল অনুষ্টান নাচ, গান, কবিতা অাবৃতি, কৌতুক, অামাদের মাঝে অারোও উপস্থিত হয়ে ছিলেন রানীনগর থানার ইনচার্জ অফিসার লুৎফর রহমান, বগুড়া নন্দীগ্রাম বিএনপির বিশিষ্ট রাজনীতিবিদ জনাব মোশারফ হোসেন, অাদমদীঘির থানা মহিলা অাওয়ামীগের সভানেত্রী চাঁপা খন্দকার, শিবগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাবা বিউটি বেগমসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে অাসা অসংখ্য সাংবাদিক অাইনশৃঙ্খলা বাহীনি ও ফেসবুব বন্ধুরা।

তারা মহাস্থান ফেসবুক ফ্যামিলি চুড়াই ভাজি অায়োজকদের সফল অায়োজনে তৃপ্ত হয়ে অাবারো এরকম অায়োজন করার ধন্যবাদ জানিয়ে ফিরে যায় তাদের গন্তব্যে।

সার্বিক সহযোগীতা ও যাদের অক্লান্ত পরিশ্রমে বগুড়ার ঐতিহাসিক যাদুঘর চত্বরে ফেসবুক ফ্যামিলি বন্ধুদের নিয়ে চুড়াই ভাতি উৎসব অনুষ্টান সফল হলো তারা হলেন, নয়ন মনি, সিনিয়র সাংবিদিক শাহীন শেরপুর, অাপেল মাহমুদ, অাতিক রহমান, গোলাম রব্বানী শিপন, এসঅাই সুমন, শাহজাহান অালীসহ অারোও অনেকেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top