সকল মেনু

মেয়ের নগ্ন ছবির প্রকৃত সত্য নিয়ে আবারও যা বললেন জ্যাকি

কিছুদিন আগে ইনস্টাগ্রামে কৃষ্ণা শ্রফের টপলেস ছবি নিয়ে বলিউডে বেশ আলোচনার ঝড় উঠেছিল। অনেকেই বলেছেন, রূপালি পর্দায় আগমনের জন্য এটি তার এক ধরনের প্রচারণা। কিন্তু বাবা জ্যাকি শ্রফ মেয়ের পক্ষে প্রথম থেকেই কথা বলে আসছেন। এবার আবারো মেয়ের নগ্ন ছবির পেছনের প্রকৃত সত্য নিয়ে কথা বললেন তিনি।

সম্প্রতি পিটিআইকে জ্যাকি শ্রফ বলেছেন, কৃষ্ণা মেয়েদের বাস্কেট বল খেলার প্রশিক্ষণ দিচ্ছে। সে এখন একজন প্রশিক্ষক। এর আগে শিশুদের প্রশিক্ষণ দিতো। কৃষ্ণার একজন বন্ধু রয়েছে যে ফটোগ্রাফার। তারা ফটোগ্রাফ নিয়ে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করতে থাকে। আর মানুষ এটি নিয়ে পড়ে থাকে। কিন্তু তারা এটি লেখে না যে, কৃষ্ণা ছোট ছোট শিশুদের বাস্কেট বল খেলা শেখাচ্ছে।

জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফের গত বছর বলিউডে অভিষেক হয়েছে। সাজিদ নাদিরওয়ালার পরিচালনায় ‘হিরেনাপান্তি’ ছবিতে কাজ করেছিলেন তিনি। এখন ‘ভাগি’ ও ‘আ ফ্লাইং জ্যাট’ ছবিতে কাজ করছেন।

ছেলে সম্পর্কে জ্যাকির মন্তব্য, আমি তার ক্যারিয়ান নিয়ে কিছু বলি না। স্কুলেও তার পড়াশুনা নিয়ে কিছু বলিনি। আমি জানি সে ধীরস্থির ছেলে। সে সুশৃঙ্খল ক্রীড়াব্যক্তিত্বও। এটা আমার কাছে যথেষ্টর চেয়েও বেশি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top