সকল মেনু

ঝিনাইদহে দুই মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ঝিনাইদহের কালীগঞ্জে দুই মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হযে়ছে। নিহতদের মধ্যে রাব্বি আজাদ (৩০) নামের এক যুবকের পরিচয় পাওয়া গেলেও অপর জনের পরিচয় এখনো জানা যায়নি।

স্থানিয়রা জানিযে়ছেন নিহত রাব্বি আজাদ কোটচাঁদপুর উপজেলার বামনদা গ্রামের জাহাঙ্গীর সিদ্দিকীর ছেলে। এ সময় উভয় মটর সাইকেলে থাকা আরো দুই আরোহী আহত হয়।

তাদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থার অবনতি ঘটায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হযে়ছে। আজ সোমবার বিকাল ৪ টার দিকে উপজেলার ঈশ্বরবা বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
আরো জানা গেছে, কোটচাঁদপুর থেকে একটি মটরসাইকেল করে দুই যুবক কালীগঞ্জে দিকে আসছিলেন। অপর দিকে কালীগঞ্জ থেকে কোটচাঁদপুর দিকে যাচ্ছিল আরো একটি মটরসাইকেলে থাকা অপর দুই যুবক। উক্ত স্থানে দ্রুতগামী মটরসাইকেল দুইটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৪ যুবক আহত হয়।

আহতদের মধ্যে কালীগঞ্জ হাসপাতালে আনার পথে দুই যুবক মারা যায়। মারাত্বক আহত অপর দুই যুবককে উন্নত চিকিৎসার জন্য যশোর হাসপাতালে পাঠানো হযে়ছে।
কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আনোয়ার হোসেন দুর্ঘটনার খরবটি নিশ্চিত করে জানান, দুই মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত ও দুই আরোহী আহত হযে়ছে। আহত দুই যুবককে যশোরে পাঠানো হযে়ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top