সকল মেনু

‘ব্ল্যাক’ ছবিতে হালকা হালকা নাচলেন মিম

1212121-copyগানের নাম ‘হালকা হালকা’, সেখানে নাচটাও ভাসা ভাসা- গানের চরিত্র বুঝেই এমন নেচেছেন বিদ্যা সিনহা মিম। ‘মিম বেশি ঝলমলে’- এই ইতিবাচক ‘অভিযোগ’ তুলেছিলেন ওপারের পরিচালক রাজা চন্দ। মিম তার ছবি ‘ব্ল্যাক’-এ কতোটা আলো ছড়িয়েছেন সেটা বোঝা গেলো প্রথম গানে। দুই বাংলার ছবিটির এই গানটি সদ্য মুক্তি দেওয়া হয়েছে ইউটিউবে।

এর আগে ২৭ অক্টোবর ইউটিউবে উন্মুক্ত হয়েছে ছবিটির প্রথম টিজার। পুরো ট্রেলার আসার আগে প্রকাশ পেলো প্রথম গান। ‘হালকা হালকা’য় মিম হাজির হয়েছেন নজরকাড়া পোশাক ও অভিব্যক্তিতে, সঙ্গে আছেন সোহম।

বিদ্যা সিনহা মিম জানান, আগামী মাসে কালীপূজায় দুই বাংলায় মুক্তি পাবে ছবিটি। এটি পরিবেশনার দায়িত্বে থাকছে বলিউডের বড় সংস্থা ভায়াকম এইটিন মোশন পিকচার্স। ঢাকায় ছবিটি মুক্তি দেবে দাগ ক্রিয়েটিভ মিডিয়া। কলকাতার রাজা চন্দ ও ঢাকার কিবরিয়া লিপুর যৌথ পরিচালনায় এতে বুলেট চরিত্রে অভিনয় করেছেন সোহম। এ ছাড়াও আছেন আশীষ বিদ্যার্থী, রজতাভ দত্ত প্রমুখ।

গত ১২ অক্টোবর ‘ব্ল্যাক’-এর প্রথম পোস্টার (ফার্স্ট লুক) প্রকাশিত হয়। প্রযোজনায় কিবরিয়া ফিল্মস ও দাগ ক্রিয়েটিভ মিডিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top