সকল মেনু

বেগম জিয়ার পকিস্তানে থাকাই উত্তম হবে

1451825328নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৩ জানুয়ারি :  আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার কমিটির আহ্বায়ক ও নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, বাংলাদেশ সম্পর্কে পাকিস্তান যা বলছে, বেগম জিয়া তা একটু ঘুরিয়ে ফিরিয়ে বলছেন। তাই, তার আর বাংলাদেশে থাকার দরকার নেই। তার পকিস্তানে থাকাটাই উত্তম হবে।

তিনি বলেন, যত দিন পর্যন্ত ১৯৫ জন যুদ্ধাপরাধী পাকিস্তানী সেনা সদস্যের বিচার না হবে, পাকিস্তানীদের দ্বারা লুটে নেয়া বাংলাদেশের সম্পদ ফেরত না দিবে, ততো দিন আমাদের আন্দোলন চলবে।

রোববার মতিঝিলে সোনালী ব্যাংক চত্বরে আন্তর্জাতিক যুদ্ধপরাধ গণবিচার কমিটি আয়োজিত ১৯৫ জন যুদ্ধাপরাধীর বিচার ও পাকিস্তানীদের লুটে নেয়া বাংলাদেশের সম্পদ ফেরত দেয়ার দাবিতে এক গণসমাবেশে তিনি সভাপতির বক্তব্যে এ কথা বলেন।

এ সময় আরো বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান, গণবিচার কমিটির যুগ্ম আহ্বায়ক সাংবাদিক আবেদ খান, সংসদ সদস্য শিরিন আখতার, আবৃত্তিকার রোকেয়া প্রাচী ও সোনালী ব্যাংক মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডের সদস্য সচিব আবুল কালাম আজাদ।

শাজাহান খান বলেন, এদেশে মুসলমান, হিন্দু, বৌদ্ধ ও খৃষ্টান সবাই মিলে আমরা মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলাম। সকল ধর্মের মানুষের শরীরের রক্ত লাল। ওরা আমাদের মধ্যে বিভাজন করতে চায়। বাংলাদেশে সাম্প্রদায়িকতার স্থান হবে না।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top