সকল মেনু

বগুড়ায় ট্রাক-বাসের মুখোমুখি সংঘর্ষ, মহাসড়কে যান চলাচল বন্ধ

bogura_accedent_222719912নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৩ জানুয়ারি :  ঢাকা-বগুড়া মহাসড়কে মালবাহী তিনটি ট্রাক ও একটি যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ওই মহাসড়কে শনিবার দিবাগত গভীররাতে যান চলাচল বন্ধ হয়ে গেছে। রাস্তার দু’পাশে অসংখ্য যানবাহন আটকা পড়েছে।

এদিকে দুর্ঘটনা কবলিত একটি ট্রাকের নিচ থেকে ‘বাঁচাও’ ‘বাঁচাও’ চিৎকার ভেসে আসছে। তার নিচে চাপা পড়ে আছেন হতভাগা এক ব্যক্তি। চাপা পড়া অবস্থায় তার এক হাত ও পা দেখা যাচ্ছে। দেহটা ট্রাকের ফাঁকা স্থানে আটকা রয়েছে।

এই ব্যক্তিকে জীবিত উদ্ধারের জন্য ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিন্তু রাত পৌনে ৪টায় এ সংবাদ লেখা তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। দুর্ঘটনায় কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। তবে কারো মৃত্যুর সংবাদ পাওয়া যায়নি।

শনিবার দিবাগত রাত দেড়টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার নয়মাইলের জামালপুর নামক এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কের ফারহান ফিলিংস্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে।

শরীফ আহম্মেদসহ একাধিক প্রত্যক্ষদর্শী জানান, বগুড়া থেকে ঢাকামুখী তিনটি আলু ও ধান বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-১৬১৪, ঢাকা মেট্রো-ট-১৬- ৭৩৬৩ ও ঢাকা মেট্রো-ট-১৬-৩৮৮০) একে অপরকে ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা কান্তি পরিবহনের একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো -ব-১১-৪৩৩৩) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর এই চারটি যানবাহন মহাসড়কের ওপর এলোমেলোভাবে উল্টে পড়ে। ফলে মহাসড়ক দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে পড়ে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ম্যানেজার সোহেল রানা  বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাকের নিচে চাপা পড়া ব্যক্তিকে উদ্ধারের জন্য সর্বোচ্চ চেষ্টা চলছে। তবে এখনও উদ্ধার করা যায়নি। শেষ পর্যন্ত তার পরিণতি কি হয় তা জানতে আরো সময় লাগবে বলে জানান ওই কর্মকর্তা।

এছাড়া মহাসড়ক দিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক হতে আরো কত সময় লাগবে তাও এই মুহূর্তে বলা সম্ভব নয় বলে তিনি জানান।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top