সকল মেনু

এ বছরেই ফোর জি চালু : তারানা হালিম

tarana_halim1451732445প্রযুক্তি ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ৩ জানুয়ারি : ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাড. তারানা হালিম বলেছেন, ইন্টারনেট সেবা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে ব্যান্ডউইথের মূল্য সহজলভ্য করাসহ এ বছরেই ফোর জি চালু করা হবে।

শনিবার দুপুরে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নাল্লাপাড়া বেলায়েত হোসেন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে যোগদানের আগে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, সরকার রাষ্ট্রের নিরাপত্তার জন্য যে কোনো সময় সব ধরনের সতর্কতামূলক ব্যবস্থা নিতে পারে। নিরাপত্তার স্বার্থেই স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে অল্প সময়ের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো বন্ধ করা হয়েছিল এবং জনগণ তা মেনে নিয়েছিল। বিশ্বের বিভিন্ন দেশ নিরাপত্তার স্বার্থে বিভিন্ন সময় তাদের দেশের পুরো ইন্টারনেট ব্যবস্থাই বন্ধ করে দিয়েছিল দীর্ঘ সময়ের জন্য।

সদ্যসমাপ্ত পৌরসভা নির্বাচন সম্পর্কে তিনি বলেন, দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন সুষ্ঠু হয়েছে। জনগণ মুক্তিযুদ্ধের পক্ষে রায় দিয়েছে।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির সভাপতি বেলায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য খন্দকার আব্দুল বাতেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক, দেলদুয়ার উপজেলা পরিষদের চেয়ারম্যান ফেরদৌস আহমেদসহ বিশিষ্ট ব্যক্তিরা।

বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ছাড়াও আশপাশের গ্রামের মানুষের মিলন মেলায় পরিণত হয় অনুষ্ঠানস্থল।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top