সকল মেনু

ইমরান হাসমীকে কখন চুমু খাবো, তা নিয়েই সবাই অস্থির: নুসরাত ফারিয়া

1451738774বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ২ জানুয়ারি :  যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘আশিকী’ দিয়েই চলচ্চিত্রে যাত্রা শুরু নুসরাত ফারিয়ার। এই চলচ্চিত্র দিয়েই উপস্থাপনা থেকে চলচ্চিত্র নায়িকা হিসেবে পদচারণা তার। তবে নিজের ক্যারিয়ারে প্রেম-বিয়ে নিয়ে লুকোচুরি করবেন না বা এ নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠানেরও কোনো ধরনের চাপ নেই বলে জানালেন তিনি। সাধারণত যে কোনো বিষয়েই নুসরাত ফারিয়া তার ইচ্ছে স্বাধীন কাজ করতে পারেন।

এ বিষয়ে ফারিয়া বলেন,‘ আমি কারো কাছে বাধা নই। কেউ আমাকে দড়ি পেঁচিয়ে আটকে রাখেনি। তবে হ্যাঁ, কমিটমেন্টের একটা জায়গা তো সবার কাছেই আছে। সেটা আমি আমার প্রেমিকের সাথেও কমিটেড। কিন্তু আমার কাজ বা নিজের ইচ্ছে স্বাধীনতায় বা আমার প্রডিউসার-প্রযোজনা প্রতিষ্ঠানের কাছে আমি  কোনো কিছুতেই বাধা নই। কারণ একেবারে স্কুল লাইফ থেকেই আমার পরিবারই এই স্বাধীনচেতা ফারিয়াকে তৈরি করেছে।’

এছাড়া মাস কয়েক আগে একটি ফেক নিউজ ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল নেটওয়ার্কে। এ ধরনের নিউজ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন,‘ আমার মনে হয় একদিক দিয়ে তারা আমার উপকারই করে। কারণ এতে আমাকে আলোচনায় রাখে। কিন্তু পাশাপাশি এটাও আমি বলবো যে, তারা নিজেদের পরিবারকে এ বিষয়ে প্রশ্ন করা উচিত যে বিষয়টা কতটা বিবেকবোধ সম্পন্ন।
উল্লেখ্য, ইমরান হাসমীর সাথে যুগল ছবি করতে যাচ্ছেন এমন খবরের পর, বলিউডের এই সিরিয়াল কিসার হিরো ইমরান হাসমীর ছবি আপডেট নিয়েও অনেক কথা গড়িয়েছে মিডিয়ায়। ছবিটি এখনও চূড়ান্ত কোনো ঘোষণায় না গেলেও একাধিক আলোচনা হয়েছে এ নিয়ে। এ প্রসঙ্গে প্রথমবারের মতো নুসরাত ফারিয়া বললেন,‘এই কাজটা করতে পারলে অবশ্যই আমার ক্যারিয়ারের অনেক বড় প্রাপ্তিযোগ হবে। কিন্তু তার চেয়েও বড় কথা হলো মিডিয়াতে এই খবরটি ছড়িয়ে পড়ার পর যেন ছবিটির অন্য বিষয়ের চেয়ে কবে আমি অনস্ক্রীন – এ চুমু খাবো, সেটি জানার জন্য সবাই অস্থির। আমার কাছে খানিকটা অবাকই করে এই বিষয়গুলো।’

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে হিরো ৪২০’ নামের একটি চলচ্চিত্র আসবে এ বছরের ভ্যালেন্টাইনে। এই ছবিতে ফারিয়ার কো- আর্টিস্ট হিসেবে রয়েছেন রিয়া সেন ও কলকাতার তরুণ প্রতিভাবান হিরো ওম।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top