সকল মেনু

জাবিতে সিনে সোসাইটির যাত্রা শুরু

1451653294নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২ জানুয়ারি :  ‘চোখ মেলে দেখি’ স্লোগানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) নাটক ও চলচ্চিত্র বিষয়ক সংগঠন জাহাঙ্গীরনগর সিনে সোসাইটি (জিসিএস) যাত্রা শুরু করেছে।

শুক্রবার এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ সংগঠনের আনুষ্ঠানিক ঘোষণা দেন সভাপতি নাঈম আবির। এ সময় ১৪ সদস্য বিশিষ্ট একটি কমিটিরও ঘোষণা দেন তিনি।

কমিটির সদস্যরা হলেন, সহ-সভাপতি রবিন খান (প্রশাসন), সহ-সভাপতি এস এম কে রানা (প্রযোজনা), সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাঈনুল হাসান, সাংগঠনিক সম্পাদক ইয়াসির আরাফাত বণর্, দফতর সম্পাদক সিরাজুল ইসলাম রাজ।

এছাড়া সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ভিসি অধ্যাপক ড. ফারজানা ইসলাম ছাড়াও প্রধান উপদেষ্টা ড. কবিরুল বাশার এবং উপদেষ্টা ড .শামীম রেজা দায়িত্ব পালন করবেন।

সংগঠনের উপদেষ্টা প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষক ড. কবিরুল বাশার জানান, সমাজের অন্যায়, অবিচার, নির্যাতন এবং অসঙ্গতিকে প্রতিরোধ ও প্রতিবাদের মাধ্যমে সমাজের ইতিবাচক পরিবর্তনই হবে এ সংগঠনের কাজ।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top