সকল মেনু

স্বর্ণ ছিনতাই, চট্টগ্রামে দুই পুলিশসহ ৩ জন রিমান্ডে

1451392781নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৩০ ডিসেম্বর :  চট্টগ্রাম নগরীর এক ব্যবসায়ীর ১০৩ ভরি সোনা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার দুই পুলিশ সদস্যসহ তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।

মঙ্গলবার চট্টগ্রামের মহানগর হাকিম রহমত আলীর তাদের দুদিনের রিমান্ডে নেয়ার আদেশ দেন।

এরা হলেন- নগরীর কোতোয়ালী থানার এনায়েত বাজার পুলিশ ফাঁড়ির এএসআই মিজানুর রহমান, কনস্টেবল খানে আলম ও তাদের সহকারী আল আমিন শরীফ।

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রশিকিউশন) কাজী মুত্তাকি ইবনু মিনান বলেন, মামলার তদন্ত কর্মকর্তা প্রত্যেকের পাঁচ দিন করে রিমান্ডের আবেদন করেছিল। আদালত প্রত্যেকের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

গত ২১ সেপ্টেম্বর নগরীর মিউনিসিপ্যাল স্কুলের সামনে হাজারি গলির স্বর্ণ ব্যবসায়ী দোলন বিশ্বাসের কাছ থেকে ১০৩ ভরি সোনা ছিনিয়ে নেয়া হয়।

এ ঘটনায় ২২ সেপ্টেম্বর অজ্ঞাতনামা তিন জনের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা করেন দোলন বিশ্বাস।

দোলন বলেন, ছিনতাইয়ের সময় থাকা তিনজন নিজেদের পুলিশ সদস্য পরিচয় দেন। তাদের সঙ্গে ওয়ারলেস সেট ও হাতকড়া ছিল। তদন্ত শেষে দুই পুলিশ সদস্যের জড়িত থাকার প্রমাণ পাওয়ায় ১৫ ডিসেম্বর তাদের সাময়িক বরখাস্ত এবং গ্রেপ্তার করা হয়।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top