সকল মেনু

ঢামেকের ওটিতে রোগীর শ্লীলতাহানীর চেষ্টা

DMCsm_758855928নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৩০ ডিসেম্বর :  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের অপারেশন থিয়েটারে(ওটি) এক তরুণী রোগীকে(১৮) শ্লীলতাহানীর চেষ্টা করার অভিযোগ উঠেছে। এ সময় ওই তরুণী চিৎকার দিয়ে ওটি থেকে বেরিয়ে যান।
মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ঢামেকের জরুরি বিভাগের তৃতীয় তলায় ৪নং ওটিতে এ ঘটনা ঘটে।
ওই রোগীর স্বজনরা জানান, সকাল ১০টার দিকে পেট ব্যথার কারণে রামপুরার বনশ্রী থেকে ঢামেকের ১০৯নং ওয়ার্ডে ভর্তি করা হয় ওই তরুণীকে। এরপর চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে রাতে অপারেশন করার সিদ্ধান্ত নেয়। সে অনুযায়ী রাত ১১টায় তাকে ওটিতে নেয়া হয়।
এ সময় ওটিতে থাকা লোকজন তার শ্লীলতাহানীর চেষ্টা করে। এ পরিস্থিতিতে তিনি চিৎকার দিয়ে ওটি থেকে বেরিয়ে আসেন। তিনি স্বজনদের বলেন, ‘আমি মরে গেলেও এখানে অপারেশন করবো না।’ সঙ্গে সঙ্গে তিনি স্বজনদের নিয়ে হাসপাতাল ত্যাগ করেন।
এ ব্যাপারে আজ বুধবার হাসপতালের পরিচালকের কাছে অভিযোগ করা হবে বলে জানান ওই তরুণীর স্বামী।
ঢাকা মেডিকেলের নিরাপত্তায় নিয়োজিত আনসারের প্লাটুন কমান্ডার(পিসি) মো. মাসুদ বলেন, ওটিতে গণ্ডগোল হচ্ছে শুনে সেখানে ছুটে যাই। গিয়ে দেখি, ওই তরুণীর স্বজনরা শ্লীলতাহানীর অভিযোগ করছেন। তারা অসুস্থ অবস্থায় তাকে নিয়ে হাসপাতাল ত্যাগ করেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top