সকল মেনু

সুনামগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে জরিমানা

item_0_Nirbachon_pouro.jpg2-270x235নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৩০ ডিসেম্বর :  আচরণবিধি লঙ্ঘনের দায়ে সুনামগঞ্জে জহির মিয়া (৪৫)নামে এক ব্যক্তিকে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
তিনি স্বতন্ত্র মেয়র প্রার্থী দেওয়ান গণিউল সালাদীনের (মোবাইল ফোন প্রতীক) সমর্থক এবং সুনামগঞ্জ পৌরসভার সুলতানপুর গ্রামের বাসিন্দা।
মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে তাকে এ জরিমানা করেন সুনামগঞ্জ সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. মামুন খন্দকার।
সুনামগঞ্জ পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসারের কার্যালয় জানায়,  আপ্তাবনগর এলাকায় মোবাইল ফোন প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী দেওয়ান গণিউল সালাদীনের সমর্থক জহির মিয়া চিরকুট বিতরণ করছিলেন। এ সময় তাকে হাতেনাতে আটক করা হয়।
পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত সাক্ষ্য প্রমাণ শেষে জহিরকে ৪০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে ২ মাসের কারাদণ্ড দেন।
সুনামগঞ্জ সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো. মামুন খন্দকার বিষয়টি নিশ্চিত করে জানান, জরিমানা আদায় করে আটক জহিরকে ছেড়ে দেয়া হয়েছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top