সকল মেনু

ধানমন্ডিতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

DMCH_428415797নিজস্ব প্রতিবেদক,  হটনিউজ২৪বিডি.কম ২৮ ডিসেম্বর : রাজধানীর ধানমন্ডি এলাকার একটি আবাসিক বহুতল ভবনের ছাদ থেকে পড়ে লিলি দাস (১৭) নামে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে।
সোমবার  সন্ধ্যা ৭টার দিকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
নিহত লিলি কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্র গ্রামের বিষ্ণু দাসের মেয়ে। সে ধানমন্ডির রোড নং ১০/এ, ৩৩ নম্বর বাড়ির অভিজিত রায়ের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতো।
ওই বহুতল ভবনের গাড়ি চালক হানিফ জানান, সোমবার বিকেল পাঁচটার দিকে লিলি ও একই ভবনের অপর এক ফ্ল্যাটের গৃহকর্মী বীনা এবং আরও কিছু ছোট বাচ্চাদের সঙ্গে বাসার ছাদে খেলতে যায়। এ সময় সে ছাদ থেকে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিকেল ও পরে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস জানান, নিহতের মৃতদেহ ঢামেক জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top