সকল মেনু

পিরোজপুর প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

pirojpur_Press_club_150902299নিজস্ব প্রতিবেদক,  হটনিউজ২৪বিডি.কম ২৮ ডিসেম্বর : পিরোজপুর প্রেসক্লাব নির্বাচনে বাংলাদেশ বেতার ও ইউএনবির জেলা প্রতিনিধি মাহমুদ হোসেন সভাপতি ও ডেইলি ইন্ডিপেনডেন্টের জেলা প্রতিনিধি রেজাউল ইসলাম শামীম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
সোমবার বিকেলে ভোটগ্রহণ শেষে সন্ধ্যা সাড়ে ৬টায় রিটানিং কর্মকর্তা সহকারী কমিশনার মো. ইয়াছিন কবির নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।
কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি খালিদ আবু ও শিরিনা আফরোজ, সহ সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান মাসুদ, কোষাধ্যক্ষ রশিদ আল মুনান, সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক জিয়াউল হক, তথ্য-প্রযুক্তি ও প্রকাশনা সম্পাদক হাসিবুল ইসলাম হাসান ও দপ্তর সম্পাদক মিজানুর রহমান।
কমিটির নির্বাহী সদস্যরা হলেন, গৌতম চৌধুরী, মো. মনিরুজ্জামান নাসিম আলী, এস এম পারভেজ, এ কে আজাদ, ফসিউল ইসলাম বাচ্চু, শফিকুল ইসলাম মিলন, মো. ফিরোজ আহম্মেদ এবং স্থানীয় দৈনিক গ্রামের সমাজ পত্রিকার সম্পাদক মশিউর রহমান মহারাজ।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top