সকল মেনু

ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবাসহ আটক দুইজনের কারাদণ্ড

20159412135428089rajo-bg20130318050853নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৮ ডিসেম্বর : ব্রাহ্মণবাড়িয়ায় একশ পিস ইয়াবাসহ আটক দুই মাদক বিক্রেতাকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
রোববার দিনগত রাত নয়টার দিকে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘর থেকে তাদেরকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের সদস্যরা।
আটককৃতরা হলেন- ভাদুঘর ভূঁইয়াপাড়ার মৃত ফজলুল হকের ছেলে মো. সোহাগ (৪০) ও একই এলাকার দেওয়ানপাড়ার আব্দুর রহিমের ছেলে মো. ইমরান (২৭)।
আটক ও কারাদণ্ডের বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান জানান, মাদক ব্যবসায়ী সোহাগ ও ইমরানের বাড়ি থেকে ৫০ পিস করে একশ পিস ইয়াবাসহ তাদের হাতেনাতে আটক করা হয়। পরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুন্নাহার স্বপ্না ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের কারাদণ্ড দেন।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুন্নাহার স্বপ্না জানান, সোহাগকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা এবং ইমরানকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা অনাদায়ে দুজনেরই আরও ১০ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top