সকল মেনু

নারায়ণগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর, স্বামী আটক

Narayanganj_805649890নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৭ ডিসেম্বর :  নারায়ণগঞ্জ শহরের খানপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর করে হাত ভেঙে দেয়ার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ।
শনিবার সকালে রূপালি আকতারের (২৩) কাছে ৫ লাখ টাকা যৌতুক চান স্বামী আমির হোসেন।
টাকা আনতে অস্বীকৃতি জানালে মারধরের পর স্ত্রী ও শিশু সন্তানকে ঘরে আটকে রেখে বাইরে থেকে তালা লাগিয়ে দেন আমির। প্রায় ১৩ ঘণ্টা আটক থাকার পর রাত ৯টায় ওই গৃহবধূ ও তার সন্তানকে উদ্ধার করা হয়। গুরুতর আহত গৃহবধূকে নারায়ণগঞ্জ শহরের খানপুরে ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নির্যাতনের শিকার গৃহবধূ রূপালি চাঁদপুর জেলার কচুয়া থানার নিন্দুপুর গ্রামের আলী আশরাফের মেয়ে।
রূপালির বড় ভাই আলম বলেন, ৭ বছর আগে নারায়ণগঞ্জ শহরের মজিদ খানপুর এলাকার খলিল মিয়ার ছেলে আমির হোসেনে সঙ্গে রূপালির বিয়ে হয়। বিয়ের পর থেকে আমির প্রায়িই যৌতুকের জন্য রূপালিকে মারধর করে বাড়ি থেকে টাকা আনাতো। সম্প্রতি ৮০ হাজার টাকা ও পরে বিদেশ যাওয়ার কথা বলে পাঁচ লাখ টাকা যৌতুক নেয়।
আবারও বিদেশ যাওয়ার কথা বলে শনিবার সকাল ৮টায় বাবার বাড়ি থেকে পাঁচ লাখ টাকা নিয়ে আসার জন্য বলেন আমির। এতে রূপালি অস্বীকৃতি জানালে ৬ বছরের শিশু রোজমনির সামনে লাঠি দিয়ে পেটায়। মারধরের কারণে ফ্লোরে পড়ে গিয়ে বাম হাতের হাড় ভেঙে যায় তার। মা ও সন্তানকে ঘরে রেখে বাইরে তালা বন্ধ করে চলে যান আমির।
পরে আশপাশের লোকজনের ফোন পেয়ে চাঁদপুর থেকে বড় ভাই আলম নারায়ণগঞ্জে এসে থানায় অভিযোগ করলে পুলিশ দু’জনকে উদ্ধার করে।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মালেক বলেন, অভিযোগ পেয়ে স্বামী আমির হোসেনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top