সকল মেনু

টানা তিন ম্যাচে হার দেখলো ম্যানইউ

manU_bg_306583683ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ২৬ ডিসেম্বর :  মাঝারি মানের দল স্টোক সিটির কাছে ২-০ গোলে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর এর ফলে ইংলিশ প্রিমিয়ার লিগে টানা তিন ম্যাচে হার দেখলো ইংলিশ জায়ান্টরা। স্টোকের হয়ে একটি করে গোল করেন বোজান কিরকিচ ও মার্কো আর্নাটোভিচ।
ঘরের মাঠ ব্রিটানিয়ান স্টেডিয়ামে শনিবার ম্যানইউকে আতিথিয়েতা জানায় স্টোক। আর খেলার প্রায় শুরুতেই লিড নেয় স্বাগতিকরা। ম্যাচের ১৯ মিনিটে স্প্যানিশ তারকা বোজানের গোলে এগিয়ে যায় দলটি। আর সাত মিনিট পরে আর্নাটোভিচের গোলে লিড দ্বিগুন করে স্টোক।
ম্যাচের এমন অবস্থার পর আর খেলায় ফিরতে পারেনি রেড ডেভিলরা। ফলে সব প্রতিযোগিতায় টানা সাত ম্যাচে জয়হীন রইল লুইস ফন গালের শিষ্যরা। বাজে পারফর্মের কারণে শুরু একাদশে কোচ দলের নিয়মিত অধিনায়ক ওয়েন রুনিকে মাঠে নামাননি। তবে বিরতির পরে মাঠে নামলেও কোন ব্যবধান গড়ে দিতে পারেননি ইংলিশ অধিনায়ক।
এ হারের ফলে ১৮ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ছয়ে অবস্থান করছে ম্যানইউ। আর সমান ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে আটে স্টোক।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top